kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

ছাত্রলীগের বিরুদ্ধে যশোর বিএনপি অফিস ভাঙচুরের অভিযোগ

যশোর প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০২১ ১৬:২৭ | পড়া যাবে ২ মিনিটে



ছাত্রলীগের বিরুদ্ধে যশোর বিএনপি অফিস ভাঙচুরের অভিযোগ

যশোর শহরের লালদীঘিপাড়স্থ জেলা বিএনপি কার্যালয়ে হামলা, ভাঙচুরের ঘটনা ঘটেছে। ছাত্রলীগ এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতারা। হামলায় জেলা বিএনপির কয়েকজন নেতা আহত হয়েছেন। এর মধ্যে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গোলাম রেজা দুলুকে ছুরিকাঘাত করা হয়। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু বলেন, গত এক মাস ধরে বিএনপি কার্যালয়ে করোনাভাইরাসের ভ্যাকসিনের জন্য নাম নিবন্ধনের কাজ চলছে। আজ সকালে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ করে জয় বাংলা স্লোগান দিয়ে ছাত্রলীগের একদল উচ্ছৃঙ্খল যুবক দলীয় কার্যালয়ে হামলা চালায়। তারা অফিসে থাকা কম্পিউটার, টেলিভিশন, চেয়ার-টেবিল ভাঙচুর করে এবং একটি ল্যাপটপ নিয়ে যায়। যাওয়ার সময় তারা অফিসের সামনে থাকা ১০টি মোটরসাইকেল ভেঙে ফেলে।

তিনি বলেন, ছুরিকাঘাতে আহত গোলাম রেজা দুলুকে হাসপাতালে নেওয়া হয়েছে। তাকে জরুরি ভিত্তিতে রক্ত দেওয়া হচ্ছে।

এ বিষয়ে বক্তব্য জানতে একাধিক গণমাধ্যমকর্মী জেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দিন কবীর পিয়াস ও সাধারণ সম্পাক তানজীব নওশাদ পল্লবের ফোনে কয়েকবার কল দিলেও তারা রিসিভ করেননি।

যশোর ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার জানান, বিএনপি কার্যালয়ে ভাঙচুর হয়েছে মর্মে ঘটনার সংবাদ জানা যায়। উক্ত ঘটনায় গোলাম রেজা দুলু নামে একজন আহত হয়। বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে এই ঘটনা ঘটেছে কি না অন্য কোনো কারণে ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগপ্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ ঘটনার প্রতিবাদে জেলা বিএনপির উদ্যোগে দুপুরে দলের কেন্দ্রীয় নেতা অনিন্দ্য ইসলাম অমিতের নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল বের হয়।



সাতদিনের সেরা