kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

অক্সিজেন সিলিন্ডার দিলেন তাঁতীলীগ সভাপতি শওকত আলী

'কোনো মানুষের একার পক্ষে করোনা মোকাবেলা সম্ভব নয়'

নরসিংদী প্রতিনিধি   

১৬ আগস্ট, ২০২১ ২১:৫০ | পড়া যাবে ২ মিনিটে



'কোনো মানুষের একার পক্ষে করোনা মোকাবেলা সম্ভব নয়'

অসহায় করোনা রোগীদেরকে বিনামূল্যে জরুরি অক্সিজেন সেবা দেওয়ার লক্ষ্যে নরসিংদীর স্বেচ্ছাসেবী সংগঠন সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাবকে ৬টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. শওকত আলী।

আজ সোমবার (১৬ আগস্ট) দুপুরে মাধবদী থানা প্রেস ক্লাব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব কর্মকর্তাদের কাছে এগুলো হস্তান্তর করা হয়।

মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি মো. আল-আমিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. শওকত আলী। থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গাজী টেলিভিশনের সিনিয়র রিপোর্টার ও মাধবদী থানা প্রেস ক্লাবের সহ-সভাপতি তৌহিদুর রহমান, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও মাধবদী থানা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মো. মনিরুজ্জামান, বাংলাদেশ মানবাধিকার কমিশনের নরসিংদী আন্তজেলা কমিটির সভাপতি আব্দুল হান্নান মানিক, সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাবের সহ-সভাপতি কিশোর শীল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক পারভেজ ভুঁইয়া অপু, কোষাধক্ষ্য টুটুল, জুয়েল, অসীমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান বীর মুক্তিযোদ্ধা শওকত আলী ইঞ্জিনিয়ার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মহামারিতে সাধারণ মানুষকে নিরাপদ ও সুস্থ রাখতে দিনরাত নিরলস পরিশ্রম করে চলেছেন। এই মহামারি মোকাবেলা কোনো মানুষেরই একার পক্ষে সম্ভব নয়। তাই দেশের এই ক্রান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বুবেকের তাড়নায় নিজ অবস্থান থেকে সঙ্কটাপন্ন অসহায় মানুষের পাশে দাঁড়াতেই আমার এই ক্ষুদ্র প্রয়াস।

তিনি তাঁতী লীগের সমগ্র বাংলাদেশের মহানগর, জেলা, উপজেলা, থানা এমনকি বিভিন্ন ওয়ার্ডসহ সকল ইউনিটের নেতৃবৃন্দকে এই সংকটময় অবস্থায় যার যার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে থাকার আহ্বান জানান। এ সময় তিনি মানবিক কাজে অগ্রণী ভূমিকা পালনের জন্য সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাবের ভূয়সী প্রশংসা করেন। 



সাতদিনের সেরা