kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

যথাযোগ্য মর্যাদায় কেরানীগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৬ আগস্ট, ২০২১ ০২:০৪ | পড়া যাবে ১ মিনিটে



যথাযোগ্য মর্যাদায় কেরানীগঞ্জে জাতীয় শোক দিবস পালিত

সারা দেশের ন্যায় কেরানীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন ও দিবসটি উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেছে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনগুলো।

রবিবার (১৫ আগস্ট) সকালে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবদনের মধ্যে দিয়ে দিবসটি পালন শুরু করেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ম.ই মামুনসহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

পরে জিনজিরাস্থ কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মাহফিলের পরে গরিব দুঃখীদের মাঝে গণভোজের আয়োজন করা হয়। দিনভর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃত্বে কেরানীগঞ্জের জিনজিরা ইসলামাবাদ, কদমতলী, আগানগর, শুভাঢ্যাসহ বিভিন্ন এলাকায় প্রায় দুই শতাধিক স্পটে জাতীয় শোক দিবস উপলক্ষে গরিব-দুঃখিদের মাঝে তৈরি খাবার বিতরণ করা হয়।

এছাড়াও কেরানীগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রেস ক্লাব প্রাঙ্গণে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।



সাতদিনের সেরা