kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

'অরক্ষিত' রেলগেট, ট্রেনের ধাক্কায় প্রাণ গেল রিকশা যাত্রীর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১৫ আগস্ট, ২০২১ ২২:৫২ | পড়া যাবে ২ মিনিটে



'অরক্ষিত' রেলগেট, ট্রেনের ধাক্কায় প্রাণ গেল রিকশা যাত্রীর

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত ইসলামের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত রেলগেটে ট্রেনের ধাক্কায় মো. শাহবুদ্দিন (৪৫) নামে এক রিকশা যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। তবে আহত ওই ব্যক্তি রিকশা চালক কি-না সে সম্পর্কে নিশ্চিত করে কিছু জানা যায়নি। নিহত শাহবুদ্দিন নাসিরনগরের মুলু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার প্রধান সড়ক টিএ রোডের লেভেল ক্রসিংটি গত মার্চ মাস থেকে অরক্ষিত। রবিবার (১৫ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি ওই লেভেল ক্রসিং অতিক্রম করার সময় একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশায় থাকা দুজন আহত হন। 

আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক। রাত পৌনে ১০টায় এ রিপোর্ট লেখার সময় দুমড়ে মুচড়ে যাওয়া রিকশাটি লেভেল ক্রসিংয়ের ১০ গজ দূরে পড়েছিল। এ সময় লেভেল ক্রসিংয়ে কোনো গেটম্যানকে দেখা যায়নি।

খবর পেয়ে ছুটে আসা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মেহেদী হাসান ও রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালাউদ্দিন খান নোমান জানান, যাত্রাবিরতিহীন সোনার বাংলা ট্রেনের ধাক্কায় রিকশা যাত্রীর মৃত্যু হয়। কিভাবে কি ঘটেছে সেটা জানার চেষ্টা চলছে।



সাতদিনের সেরা