kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

জাতীয় শোক দিবস উপলক্ষে

যমুনা সার কারখানায় দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, রচনা-চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি    

১৫ আগস্ট, ২০২১ ১২:১৪ | পড়া যাবে ২ মিনিটে



যমুনা সার কারখানায় দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, রচনা-চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে জামালপুরের সরিষাবাড়ী যমুনা সারকারখানা এলাকায় ৮ শতাধিক দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রবিবার সকালে কারখানার আবাসিক এলাকায় ব্যবস্থাপনা কর্তৃপক্ষ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের উদ্যোগে যমুনা সারকারখানার ব্যবস্থাপনা পরিচালক সুদীপ মজুমদার প্রধানঅতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এর আগে কারখানা এলাকায় স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও প্রশাসন ভবনের সামনে জাতীয় পতাকা এবং কালো পতাকা উত্তোলন শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

এ আয়োজনে ৫ শতাধিক মানুষকে রান্না করা খাবার ও ৩ শতাধিক দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে প্রতিজনকে চাল, ডাল, তেল, আলু, লবণ ও চিনি বিতরণ করা হয়। এছাড়াও যমুনা সার কারখানা উচ্চমাধ্যমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

এ সময় উপস্থিত ছিলেন যমুনা সারকারখানার মহাব্যবস্থাপক প্রশাসন মঈনুল হক, মহাব্যবস্থাপক ই অ্যান্ড আই আব্দুল মান্নান, মহাব্যবস্থাপক উৎপাদন অশ্বিনি কুমার ঘোষ, শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, কার্যকরী সভাপতি আনোয়ারুল ইসলাম লেবু, যুগ্ম সম্পাদক খলিলুর রহমান, সহ-সভাপতি এম এইচ ফারুকী, অধ্যক্ষ অবনিন্দ্র নাথ বৈদ্য, প্রধানশিক্ষক নাছির মাহমুদ প্রমুখ। 



সাতদিনের সেরা