kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

বুড়িগঙ্গা নদী থেকে একই দিনে দুই লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৫ আগস্ট, ২০২১ ০১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



বুড়িগঙ্গা নদী থেকে একই দিনে দুই লাশ উদ্ধার

বুড়িগঙ্গা থেকে দুটি মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। নিহতরা হলো নুসরাত আক্তার মালা (১৭) ও রবিউল (৭)। গতকাল শনিবার তাদের লাশ উদ্ধার করা হয়েছে। নুসরাত আক্তার মালা রাজধানীর যাত্রাবাড়ীর মিরাজীবাগ এলাকা থেকে তিন দিন আগে নিখোঁজ হয়। সে ওই এলাকার নূর নবীর মেয়ে। গতকাল সকালে ফতুল্লার তালতলা এলাকায় বুড়িগঙ্গা নদী থেকে মালার লাশ উদ্ধার করা হয়। পাগলা কোস্ট গার্ড সদস্যরা জানান, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরিবারের অনুরোধে লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মালার চাচা নুরুজ্জামান জানান, এক বছর আগে মালা একই এলাকার ইঞ্জিনিয়ার গলির মতিউর রহমান মোল্লার ছেলে মজিবুর রহমানের (২০) সঙ্গে পালিয়ে বিয়ে করে। বিয়ের পর থেকে তাদের সংসারে অশান্তি চলছিল। প্রায়ই মালার ওপর নির্যাতন চালাতেন মজিবুর। সহ্য করতে না পেরে গত ১১ আগস্ট মালা বাবার বাড়ি চলে আসে। ওই দিনই সন্ধ্যার পর মজিবুর এসে মালাকে তার বাবার বাড়ি থেকে নিয়ে যায়। এর পর থেকে মালা নিখোঁজ ছিল।

সন্দেহ থেকে মজিবুরকে আটক করে স্থানীয় থানা পুলিশে হস্তান্তর করা হয়। তবে আটকের পর মজিবুর জানিয়েছেন, তাঁর সামনে থেকে মালা পোস্তগোলা ব্রিজ থেকে নদীতে লাফিয়ে পড়েছে। 

এদিকে বুড়িগঙ্গায় গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া শিশু রবিউল (৭) পরিবারের সঙ্গে আগানগর রফিক মিয়ার বাড়িতে ভাড়া থাকত। রবিউলের মা রুমা জানান, গত শুক্রবার দুপুরে স্থানীয় কয়েকজন ছেলের সঙ্গে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়।

সদরঘাট নৌ পুলিশ ফাঁড়ির এসআই শহীদ এবং হাসনাবাদ নৌ পুলিশ ফাঁড়ির এসআই মিজানুর রহমান জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। দুটি লাশই সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় পৃথক অপমৃত্যু মামলা করা হয়েছে।



সাতদিনের সেরা