kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

প্রতিবন্ধী কিশোরীকে অপহরণ করে জালিয়াতির মাধ্যমে বিয়ে, তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

১৪ আগস্ট, ২০২১ ১৭:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



প্রতিবন্ধী কিশোরীকে অপহরণ করে জালিয়াতির মাধ্যমে বিয়ে, তিনজন গ্রেপ্তার

এক প্রতিবন্ধী কিশোরীকে অপহরণ ও জালিয়াতির মাধ্যমে জোরপূর্বক বিয়ের অভিযোগে নোটারী পাবলিক, আইনজীবীসহ ৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. রেজা, নান্নু সরদার ও মফিজুল সরদারকে গ্রেপ্তার করেছে। অপহৃত কিশোরীকে উদ্ধার করে চিকিৎসা ও পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, খুলনা জেলার পাইকগাছা উপজেলার কালুয়া গ্রামের রফিকুল মোল্লার ১৬ বছরের শারিরীক প্রতিবন্ধী কন্যাকে ফুঁসলিয়ে একই গ্রামের মো. রেজা ও তার সহযোগীরা অপহরণ করে নিয়ে যায়। এরপর রেজা তার নিজের পরিচয় গোপন করে বড়ভাই মিল্টন হোসেন বিল্লাল এর নাম ও জাতীয় পরিচয়পত্র ব্যবহার করে জালিয়াতির আশ্রয় নিয়ে নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ে করে। কিশোরীর মা রোজিনা খাতুন জানতে পেরে মেয়েকে উদ্ধারের জন্য রেজাদের বাড়িতে গেলে তাকে মারপিট করা হয়। তিনি স্থানীয়দের মাধ্যমে মেয়েকে উদ্ধারে ব্যর্থ হলে পুলিশকে জানান।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এজাজ শফী জানান, পুলিশ শুক্রবার মধ্যরাতে উপজেলার কালুয়া গ্রামে ছেলের বাড়ি থেকে কিশোরীটিকে উদ্ধার করেছে। আর কিশোরীর মা রোজিনা খাতুন বাদী হয়ে জাল জালিয়াতির মাধ্যমে বিয়ের ঘটনায় পাইকগাছার দুইজন আইনজীবীসহ ৮ জনের বিরুদ্ধে পাইকগাছা থানায় মামলা করেছেন। আসামীরা হচ্ছে- মো. রেজা, মিলটন সরদার, নান্নু সরদার, মফিজুল সরদার, আবিদ, সাব্বির, অ্যাডভোকেট শাহানারা পারভিন ও অ্যাডভোকেট সমীর কুমার বিশ্বাস।



সাতদিনের সেরা