kalerkantho

শনিবার । ৭ কার্তিক ১৪২৮। ২৩ অক্টোবর ২০২১। ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

লাল সবুজের এক লাখ গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি    

১৪ আগস্ট, ২০২১ ১০:৫১ | পড়া যাবে ২ মিনিটে



লাল সবুজের এক লাখ গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় এক হাজার একশ' ফলজ ও ওষুধি গাছের চারা বিতরণ করেছে সামাজিক সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ। চলতি বছর সংগঠনটির উদ্যোগে এক লাখ গাছের চারা বিতরণ কর্মসূচির অংশ হিসেবে গতকল শুক্রবার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। 

সকালে পৌর এলাকার আব্দুল কুদ্দুস মাখন মুক্তমঞ্চে সংগঠনটির জেলা শাখার আয়োজনে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লোকমান হোসেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, জেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাহি, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ আশিক, সাধারণ সম্পাদক আয়াত চৌধুরী, সিনিয়র সদস্য আলাউদ্দিন সাবেরি, নুসরাত জাহান তাসিন ও রাকিব সাদি প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচি শুরু করেছেন। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত পাঁচ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা বিতরণ করেছে। এ বছরও সারাদেশে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে এক লাখ গাছের চারা বিতরণ করা হবে।



সাতদিনের সেরা