kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

কমলগঞ্জে ৬ ফুট লম্বা অজগর সাপ আটক

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০২১ ২২:৪১ | পড়া যাবে ১ মিনিটে



কমলগঞ্জে ৬ ফুট লম্বা অজগর সাপ আটক

মৌলভীবাাজরের কমলগঞ্জে লোকালয়ে বেড়িয়ে আসা একটি অজগর সাপকে ধানী জমি থেকে আটক করেছে গ্রামবাসী। পরে বন্যপ্রানী বিভাগ অজগরটিকে উদ্ধার করে সন্ধ্যায় লাউয়াছড়ায় রেসকিউ সেন্টারে নিয়ে যায়। অজগরটি লম্বা ৬ ফুট। শুক্রবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার ইসলামপুর ইউনিয়নের টিলাবাজার এলাকায় ঘটনাটি ঘটেছে।

জানা যায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নের টিলাবাজার এলাকার নির্মল কুমার সিংহ নিজ জমির ধান কাটতে গিয়ে বিকাল সাড়ে ৫টায় বিশাল আয়তনে একটি অজগর সাপ দেখতে পান। ভয়ে তিনি চিৎকার করলে গ্রামের লোকজন অজগরটিকে আটক করে পলিথিনের বস্তায় বন্দি করেন গ্রামবাসী।

অজগর আটকের সংবাদ শ্রীমঙ্গলস্থ বন্যপ্রানী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগকে জানালে বনবিভাগের রেঞ্জার শহিদুল ইসলামের নেতৃত্বে একটি টিম সন্ধ্যা সাড়ে ৭টায় টিলাবাজার বটতলায় গিয়ে গ্রামবাসীর হাতে বস্তাবন্দি অবস্থায় আটক অজগরটি উদ্ধার করে লাউয়াছড়া জাতীয় উদ্যানের রেসকিউ সেন্টারে নিয়ে যাওয়া হয়।

শ্রীমঙ্গলস্থ বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের রেঞ্জ কর্মকর্তা শহিদুল ইসলাম অজগর উদ্ধারের কথা স্বীকার করে বলেন, টিলাবাজার এলাকায় ধানী জমিতে পাওয়া অজগরটি বর্তমানে রেসকিউ সেন্টারে পর্যবেক্ষণে রাখা হয়েছে। শনিবার অবমুক্ত করা হবে।



সাতদিনের সেরা