kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

ধানক্ষেতে নেমে লাশ হয়ে ফিরলেন দুই ভাই

জামালপুর প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০২১ ২০:২৮ | পড়া যাবে ২ মিনিটে



ধানক্ষেতে নেমে লাশ হয়ে ফিরলেন দুই ভাই

জামালপুরের ইসলামপুর উপজেলায় সেচপাম্প থেকে ধানক্ষেতের পানি বিদ্যুতায়িত হয়ে দুই সহোদর কৃষকের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- উপজেলার গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর পূর্বপাড়া গ্রামের খুদু শেখের ছেলে আব্দুল হক (৪৭) ও রবিজল শেখ (৪৪)। আজ শুক্রবার দুপুরে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।  

হাসপাতাল ও স্থানীয় সূত্র জানায়, দুই ভাই আব্দুল হক ও রবিজল শেখ দুপুরে বাড়ির কাছে নিজেদের ধানক্ষেতে পানিসেচ দিতে যান। বেলা আড়াইটার দিকে তারা সেচপাম্প চালু করে ধানক্ষেতে নেমে পানি স্পর্শ করা মাত্রই বিদ্যুতায়িত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এ সময় সেখানে থাকা অন্যান্য লোকজন সেচপাম্পের বিদ্যুতের সুইচ বন্ধ করে তাদেরকে ক্ষেত থেকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৪টার দিকে দুই ভাইকে মৃত ঘোষণা করেন।  

বিষয়টি নিশ্চিত করে ইসলামপুরের ইউএইচএফপিও ডা. এ এ এম আবু তাহের কালের কণ্ঠকে বলেন, কৃষক আব্দুল হক ও রবিজল শেখ বিদ্যুতায়িত হয়ে হয়তো ঘটনাস্থলেই মারা গেছেন। হাসপাতালে আনার পর তাদেরকে মৃত অবস্থায় পাওয়া গেছে। পরে তাদেরকে মৃত ঘোষণা করা হলে দুজনের মরদেহ বাড়িতে নিয়ে যায় তাদের স্বজনরা।



সাতদিনের সেরা