kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

ধোবাউড়ায় বৃদ্ধাকে দুই ডোজ টিকা দেওয়ার অভিযোগ

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি    

১২ আগস্ট, ২০২১ ২২:২২ | পড়া যাবে ২ মিনিটে



ধোবাউড়ায় বৃদ্ধাকে দুই ডোজ টিকা দেওয়ার অভিযোগ

ময়মনসিংহের সিমান্তবর্তী ধোবাউড়া উপজেলায় এক বৃদ্ধার শরীরে ৫ মিনিটের ব্যবধানে সিনোফার্মা’র দুই ডোজ টিকা পুশ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সকালে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার জন্য নির্ধারিত টিকা কেন্দ্রে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে আসলে উপজেলার ভুট্টা গ্রামের আব্দুর রহিমের স্ত্রী খোদেজা আক্তার (৫৫) কে দুটি টিকা পুশ করা হয়। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ভোক্তভোগী খোদেজা আক্তার বলেন, প্রথমে একটি টিকা নেওয়ার পর শরীর দুর্বল থাকায় ওখানেই একটু বসে বসেছিলাম, এরই মধ্যে আরেকটি টিকা এনে মহিলা ডাক্তার আমার শরীওে পুশ করে দেয়। আমি বলার আগেই ঐ ডাক্তার আমাকে বলছে ইস একটু আগেই তো আপনাকে দিলাম।

খোদেজা আক্তারের জামাতা আব্দুল বারেক জানান, পরপর দুটি টিকা নেওয়ার পর শরীরের প্রচণ্ড কাঁপুনি ধরে, পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ধোবাউড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হাসান শাহীন মুঠোফোনে কালের কণ্ঠকে বলেন, মহিলাকে দুই টিকা দেওয়া হয়নি। মহিলাকে একটি টিকা দেওয়া হয়েছে। পরে তার পেশার বেড়ে গেলে আমরা তাকে হাসপাতালে ভর্তি করি। বর্তমানে ঐ মহিলা চিকিৎসাধীন রয়েছেন।



সাতদিনের সেরা