kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

অধ্যক্ষ মিন্টু হত্যা : বিচার চেয়ে এলাকায় মানববন্ধন

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি   

১১ আগস্ট, ২০২১ ১৭:১৫ | পড়া যাবে ২ মিনিটে



অধ্যক্ষ মিন্টু হত্যা : বিচার চেয়ে এলাকায় মানববন্ধন

সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মণ হত্যাকারীদের ফাঁসির দাবিতে লালমনিরহাটের হাতীবান্ধায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এতে সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।

আজ বুধবার দুপুরে হাতীবান্ধা উপজেলার মেডিক্যাল মোড় গোল চত্বরে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান আতি, এস এস সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মঞ্জুর হোসেন মজনু, আলহাজ্ব শমসের উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রাজ্জাক রুবেল, হাতীবান্ধা মুক্তিযোদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক রনিউল ইসলাম রিপন, ছাতনেতা মোহন, জুয়েল প্রমুখ।

এদিকে বুধবার ভোরে হাতীবান্ধায় মিন্টু চন্দ্র বর্মণের লাশ দাহ করা হয়েছে।

প্রসংগত, নিহত মিন্টু চন্দ্র বর্মণ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়াইপাড়া গ্রামের শরৎ চন্দ্রের বড় ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করতেন। এ ছাড়া তিনি সাভার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ছিলেন। গত ১৩ জুলাই আশুলিয়ার জামগড়া সংলগ্ন বেরন এলাকার রূপায়ণ মাঠের নিজ বাসা স্বপ্ন নিবাস থেকে তিনি নিখোঁজ হন। ৭ দিন বিভিন্ন জায়গায় খোঁজ করে অবশেষে ২২ জুলাই আশুলিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন মিন্টুর ছোট ভাই দীপক চন্দ্র বর্মণ। আর ৯ আগস্ট সাভারের রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে তার লাশ উদ্ধার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।



সাতদিনের সেরা