kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

পীরগাছায় ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

পীরগাছা (রংপুর) প্রতিনিধি   

১১ আগস্ট, ২০২১ ১৬:০১ | পড়া যাবে ২ মিনিটে



পীরগাছায় ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

রংপুরের পীরগাছায় মোবাইলে গান শোনানোর কথা বলে ছয় বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় একমাত্র আসামি তুষার ইমরানকে (১৮) গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ বুধবার সকালে রংপুর র‌্যাব-১৩ এর সদর দপ্তরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।

তিনি জানান, গতকাল মঙ্গলবার বিকালে র‌্যাব-১৩ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা সদর থানার পূর্ব পাড়া গ্রামের রফিকুল ইসলামের বাসায় অভিযান চালিয়ে তুষার ইমরানকে গ্রেপ্তার করে। তুষার ইমরান পীরগাছা উপজেলার ইটাকুমারী ইউনিয়নের নরসিংহ গ্রামের আব্দুল জলিল মিয়ার ছেলে।

এর আগে গত ২৮ জুলাই দুপুরে তুষার ইমরান পাশের বাড়ির এক শিশুকে মোবাইল ফোনে গান শোনানোর কথা বলে ডেকে নিয়ে যায়। পরে শিশুটিকে তার নতুন বাড়ির একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন। পরে শিশুটির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে শিশুটি সেখানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ৮ আগস্ট শিশুটির বাবা পীরগাছা থানায় এজাহার দেন। এজাহার করার সঙ্গে সঙ্গে বিষয়টি নিয়ে ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-১৩। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকালে তুষার ইমরানকে গাইবান্ধা থেকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে তুষার ইমরান। তাকে পীরগাছা থানায় হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা