kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

রায়পুরায় পিটিআই ল্যাবে চুরি, দুজন গ্রেপ্তার

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

৮ আগস্ট, ২০২১ ২৩:০০ | পড়া যাবে ১ মিনিটে



রায়পুরায় পিটিআই ল্যাবে চুরি, দুজন গ্রেপ্তার

নরসিংদীর রায়পুরায় প্রাইমারী টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট ল্যাবে (পিটিআই) চুরির ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার (৮ আগস্ট) দুপুরে রায়পুরায় থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান উপপরিদর্শক (এসআই) মনির হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পৌর এলাকার মহেষমারার জামাল মিয়ার ছেলে মুক্তার হোসেন সুমন (৩২) ও চান্দেরকান্দি এলাকার মৃত কফিল উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (৩৮)। পরে তাদের দেওয়া তথ্যে পুলিশ সুমনের পৌর এলাকার ভাড়াবাসা থেকে চোরাই মালামাল উদ্ধার করেন।

এসআই মনির জানান, গত ৩০ জুলাই পিটিআইয়ের একটি ভবনের তৃতীয় তলার ল্যাবে চুরির ঘটনায় পরদিন প্রতিষ্ঠানের সুপারেন্টেন্ড মুক্তাদির আহমেদ থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

গতকাল শনিবার জড়িত সন্দেহে গাড়িচালক মুক্তার হোসেন সুমনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সুমন শিকার করেন তিনিসহ আরো দুজন জড়িত ছিল। পরে গতকাল রাতে অভিযান চালিত জসিমকে আটক করা হয়। অপর আসামিকে ধরতে অভিযান চলছে।

তিনি আরো জানান, সুমনের তথ্যের ভিত্তিতে তার পৌর এলাকার ভাড়াবাসা থেকে চুরিকৃত ৩টি মনিটর, ২টি সিপিইউ, ২টি প্রজেক্টর, ৫টি ব্যাটারি ও ক্যাবল উদ্ধার করা হয়।



সাতদিনের সেরা