kalerkantho

রবিবার । ১ কার্তিক ১৪২৮। ১৭ অক্টোবর ২০২১। ৯ রবিউল আউয়াল ১৪৪৩

চাঁদপুরে প্রাইভেট কার খালে, এক শিশুসহ নিহত ২

চাঁদপুর প্রতিনিধি    

৬ আগস্ট, ২০২১ ১৪:০৫ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরে প্রাইভেট কার খালে, এক শিশুসহ নিহত ২

চাঁদপুরের কচুয়ায় প্রাইভেট কার খালে পড়ে চালকসহ একশিশু নিহত হয়েছে। আজ শুক্রবার ভোররাতে কচুয়া উপজেলার তেলাকান্দা সেতুর পাশে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, চালকসহ ৫ জন আরোহী নিয়ে প্রাইভেট কার ঢাকা থেকে কুমিল্লার গৌরিপুর এবং কচুয়া হয়ে লক্ষ্মীপুর যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছলে চালক মাজহারুল হক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় দ্রুতগামী প্রাইভেট কার সড়কের পাশের খালের পানিতে পড়ে যায়। এতে চালক ছাড়াও আরোহী জামাল হোসেনের ৪ বছরের শিশু সন্তান মোহাম্মদ শাকিল ঘটনাস্থলেই নিহত হয়। অন্যরা সামান্য আহত হয়েছেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে ভোরে সাচার ফাঁড়ির পুলিশ খাল থেকে রেকার দিয়ে প্রাইভেট কার উদ্ধার করেছে। এই দুর্ঘটনায় নিহত চালক মাজহারুল হক (৩৪) লক্ষ্মীপুর জেলার রাধাপুর গ্রামের আব্দুল হকের ছেলে। অপর নিহত শিশু মোহাম্মদ শাকিল লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের সীরামপুর গ্রামের জামাল হোসেনের ছেলে। তারা ঢাকা থেকে প্রাইভেট কার (ঢাকা মেট্রো ক ১১-৪৯৯৩) যোগে গ্রামের বাড়ি যাচ্ছিলেন।    

এদিকে, প্রাইভেট কার দুর্ঘটনায় কচুয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় পুলিশ নিহতের কাছে লাশ হস্তান্তর করেছে।



সাতদিনের সেরা