kalerkantho

বুধবার । ১৪ আশ্বিন ১৪২৮। ২৯ সেপ্টেম্বর ২০২১। ২১ সফর ১৪৪৩

আল-আরাফাহ্ ব্যাংকের উদ্যোগে

শরণখোলায় করোনা সংকটে পড়া ২৫০ পরিবার পেল সহায়তা

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

৫ আগস্ট, ২০২১ ২২:০৩ | পড়া যাবে ২ মিনিটে



শরণখোলায় করোনা সংকটে পড়া ২৫০ পরিবার পেল সহায়তা

বাগেরহাটের শরণখোলার হতদরিদ্র ২৫০ পরিবারে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। উপজেলার রায়েন্দা পাঁচরাস্তা মোড়ে ব্যাংকের কার্যালয়ে বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পরে এসব সামগ্রীর প্যাকেট তালিকাভুক্ত উপকারভোগীদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়।

গত সোমবার থেকে শুরু হয়ে আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) পর্যন্ত চলে এই বিতরণ কার্যক্রম।

ব্যাংকের শরণখোলা শাখা ব্যবস্থাপক মো. সোহেল রানার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা প্রেস ক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুলে সহকারী শিক্ষ মো. আবুদল মান্নান, শাখার দ্বিতীয় কর্মকর্তা মো. মিজানুর রহমান প্রমুখ।

শাখা ব্যবস্থাপক সোহেল রানা জানান, চলমান করোনাভাইরাস সংকট মোকাবেলায় ব্যাংকের কর্পোরেট ও সামাজিক দায়বদ্ধতা থেকে বিশেষ ‘সিএসআর’ কার্যক্রমের আওতায় শরণখোলার চারটি ইউনিয়নের প্রকৃত ক্ষতিস্তদের তালিকা করে এই খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রত্যেক উপকারভোগীকে দুই হাজার টাকা মূল্যমানের ১০ কেজি চাল, দুই কেজি ডাল, পাঁচ কেজি আলু, দুই লিটার সয়াবিন তেল, দুই কেজি চিনি, এক কেজি লবণ, তিন কেজি পেঁয়াজ, উন্নতমানের পাঁটি মাস্ক, দুটি লাক্স ও দুটি হুইল সাবান দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা