kalerkantho

বুধবার । ১৪ আশ্বিন ১৪২৮। ২৯ সেপ্টেম্বর ২০২১। ২১ সফর ১৪৪৩

ঠাকুরগাঁওয়ে বিএনপির করোনা হেল্প সেন্টার উদ্বোধন

'করোনা পরিস্থিতিতে বিএনপি বিপন্ন মানুষের পাশে আছে'

ঠাকুরগাঁও প্রতিনিধি   

৫ আগস্ট, ২০২১ ২১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



'করোনা পরিস্থিতিতে বিএনপি বিপন্ন মানুষের পাশে আছে'

'আর্তমানবতার সেবায় মানুষের পাশে দাঁড়াই' এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিএনপি মহাসচীব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পক্ষ থেকে ঠাকুরগাঁওয়ে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে দলটির নিজস্ব কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও করোনা পর্যবেক্ষণ সেলের আহ্বায়ক ইশবাল হাসান মাহমুদ টুকু।

এ সময় করোনা আক্রান্তদের স্বাস্থ্যসেবা নিশ্চিত ও সহায়তায় এই হেল্প সেন্টারে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পক্ষ থেকে ১৪টি অক্সিজেন সিলিন্ডার, ১টি ভারী অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন, করোনা রোগীদের জন্য এন্টিবায়োটিকসহ নানা প্রয়োজনীয় ওষুধের ২০টি বক্স এবং সেনিটাইজারসহ প্রযোজনীয় সামগ্রী প্রদান করা হয়। আক্রান্তদের সেবার মান নিশ্চিত করতে এ হেল্প সেন্টারের হটলাইন নম্বর চালু করা হয়েছে।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও করোনা পর্যবেক্ষণ সেলের আহ্বায়ক ইশবাল হাসান মাহমুদ টুকু ভিডিও কনফারেন্সের মাধ্যমে বলেন, জাতির এই দুর্যোগপূর্ণ করোনা পরিস্থিতিতে বিএনপির সকল স্তরের নেতাকর্মীরা বিপন্ন মানুষের পাশে থেকে সহযোগিতা করছে। বিএনপি অতিতে সংকটময় সময়ে সাধারণ মানুষের পাশে ছিল, বর্তমানে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে কনফারেন্সে বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, দলটির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই ও বিএনপির জাতীয় কমিটির সদস্য এবং ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন। ভিডিও কনফারেন্সে আরো যুক্ত ছিলেন ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু।  



সাতদিনের সেরা