kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

টিবিসির পণ্য বিক্রয়ে অনিয়ম, ডিলারের দণ্ড

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৫ আগস্ট, ২০২১ ১৯:০৩ | পড়া যাবে ২ মিনিটে



টিবিসির পণ্য বিক্রয়ে অনিয়ম, ডিলারের দণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয়ে অনিয়মের অভিযোগে আবদুর রহমান (৩৮) নামের এক ডিলারকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি তাকে সাত হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন দিনের কারাদণ্ড দেওয়া হয়।

জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাফফাত আরা সাঈদ বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চ মাঠে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দণ্ডপ্রাপ্ত আবদুর রহমান পৌর এলাকার উত্তর পৈরতলার কাঞ্চন মোল্লার ছেলে ও মাইশা এন্টারপ্রাইজ নামে টিসিবির ডিলার।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, পৌর মুক্তমঞ্চ মাঠে টিসিবির ডিলার মাইশা এন্টারপ্রাইজের পণ্য বিক্রয়ের সময় অনিয়ম ধরা পড়ে। প্রতিদিন ডিলারদের জন্য ৭০০ কেজি চিনি, ৩০০ কেজি ডাল, ৫০০ লিটার তেল ট্রাক সেলের মাধ্যমে বিক্রয় করার কথা থাকলেও তার কাছে ৪৫৯ কেজি চিনি, ১০৯ কেজি ডাল ও ১১২ লিটার তেল ঘাটতি পাওয়া যায়। এ সময় তিনি বেআইনিভাবে পণ্যগুলো অন্য জায়গায় সংরক্ষণ করেছেন বলে স্বীকার করেন। এ অবস্থায় তাকে সাজা দেওয়া হয়। পরে ডিলারের নিজস্ব গুদামে লুকিয়ে রাখা বাকি পণ্যগুলোও টিসিবির ট্রাকে এনে বিক্রয় করা হয়।



সাতদিনের সেরা