kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

সৌভাগ্যক্রমে বেঁচে গেছেন তাঁরা ৬ জন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

৫ আগস্ট, ২০২১ ১৩:২৬ | পড়া যাবে ২ মিনিটে



সৌভাগ্যক্রমে বেঁচে গেছেন তাঁরা ৬ জন

দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি।

দিনাজপুরের ভাদুরিয়া এলাকা থেকে ৬ জন যাত্রী নিয়ে বিরামপুরে আসছিল একটি গ্যাস চালিত সিএনজি। পথে বিজুল বাজারের কাছে আসলেই পেছন থেকে যাত্রীবাহী বাস সেটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে রাস্তা থেকে পাশের ফসলের ক্ষেতে ছিটকে পড়ে। এতে সিএনজিতে থাকা সবাই মারাত্মক আহত হন। সৌভাগ্যক্রমে কারও মৃত্যু হয়নি।

বৃহস্পতিবার (০৫ আগস্ট) সকাল আটটার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিজুল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতরা হলেন, সিএনজির ড্রাইভার মুসা (৪০),যাত্রী মনজুয়ারা (৩৪) এনামুল হক, এনামুল হক (৪৫) আনিছুর রহমান(৫০) সুখিমা(৫০) হাফিজা(৫০)। আহতরা সবাই নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

জানতে চাইলে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত বলেন,‘সকালে ৬ জন যাত্রী নিয়ে একটি সিএনজি ভাদুরিয়া বাজার থেকে বিরামপুরে আসছিল। পথে একটি চলন্ত যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দিলে সিএনজিটি যাত্রীসহ রাস্তার পাশে পড়ে যায়। এতে ওই সিএনজিতে থাকা ৬ যাত্রী মারাত্মকভাবে আহত হয়। স্থানীয়রা যাত্রীদের আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎক আবাসিক মেডিক্যাল অফিসার শোভন বলেন,‘সড়ক দূর্ঘটনায় আহত বেশ কয়েকজন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নিতে আসেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।



সাতদিনের সেরা