kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগ

শরণখোলায় করোনায় ক্ষতিগ্রস্তরা পেল আর্থিক অনুদান

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

৪ আগস্ট, ২০২১ ২১:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



শরণখোলায় করোনায় ক্ষতিগ্রস্তরা পেল আর্থিক অনুদান

বাগেরহাটের শরণখোলায় করোনাকালীন দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় ও অতিদরিদ্রদের সহায়তার জন্য আর্থিক অনুদান দিয়েছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন। আজ বুধবার দুপুরে তিন লাখ টাকার চেক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খাতুনে জান্নাতের কাছে হস্তান্তর করেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও খুলনার জোনাল হেড সাব্বির আহমেদ খান।

চেক হস্তান্তরকালে শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা ও ব্যবসায়ী জামাল তালুকদার উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, অনুদানের টাকা দিয়ে করোনাকালীণ ও অতিবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত উপজেলার চারটি ইউনিয়নের দরিদ্র পরিবারে শুকনা খাবার, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও খাবার স্যালাইন বিতরণ করা হবে।

ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট সাব্বির আহমেদ খান জানান, নূর মোহাম্মদ ট্রাষ্টের প্রতিষ্ঠাতা এবং যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নুর মোহাম্মদ এর ব্যক্তিগত উদ্যোগে এই অর্থ প্রদান করা হয়েছে। নূর মোহাম্মদ ট্রাস্ট ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের মাধ্যমে সারাদেশে করোনাকালীণ অসহায় ও দ্ররিদ্র পরিবারে এভাবে অর্থ সহায়তা প্রদান কার্যক্রম চলমান রয়েছে।



সাতদিনের সেরা