kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৪ আগস্ট, ২০২১ ২০:২৩ | পড়া যাবে ২ মিনিটে



শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মো. জয়নাল মিয়া (৪০) নামে এক ব্যক্তির লাশ তার শ্বশুরবাড়ির পাশের জমি থেকে বুধবার সকালে উদ্ধার করেছে পুলিশ। জয়নাল মিয়া উপজেলার লোপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে। পেশায় রিকশাচালক জয়নাল মিয়া মাঝে মাঝে দিনমজুরের কাজও করতেন।

ময়নাতদন্তের জন্য তার লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে সন্ধ্যা নাগাদ থানায় কোনো মামলা হয়নি বলে জানা গেছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, জয়নাল মিয়ার দুই স্ত্রী। সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের চানপুর গ্রামের আবুল কাশেমের মেয়ে মোমরাজ বেগমকে প্রথম বিয়ে করেন। মোমরাজ বেগম এক ছেলে ও এক মেয়েকে নিয়ে সিলেটে বসবাস করেন। দ্বিতীয় বিয়ে করেন ঘাগরাজোড় গ্রামের আসিদ মিয়ার মেয়ে সুইটি বেগমকে। সুইটি বেগমেরও এক ছেলে ও এক মেয়ে রয়েছে। দ্বিতীয় বিয়ের পর থেকেই জয়নাল মিয়া সুইটিকে নিয়ে তার বাবার বাড়িতে বসবাস করতেন। মঙ্গলবার রাত ১০টার দিকে শ্বশুরবাড়ি থেকে বের হয়ে আর ফিরে যাননি জয়নাল। বুধবার সকালে শ্বশুরবাড়িসংলগ্ন জমিতে তার লাশ পড়ে থাকার খবর পেয়ে শ্বশুরবাড়ির লোকজন শনাক্ত করেন।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, জয়নালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা