kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

করোনা বড়লোক-গরিব বোঝে না : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৪ আগস্ট, ২০২১ ১৯:০৭ | পড়া যাবে ২ মিনিটে



করোনা বড়লোক-গরিব বোঝে না : আইনমন্ত্রী

করোনাকালে সার্বিক পরিস্থিতিতে ভয় না পেয়ে টিকা নেওয়ার আহ্বান জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, এমপি। পাশাপাশি প্রধানমন্ত্রীর আহ্বান অনুযায়ী মাস্ক পরার জন্য তিনি সকলের প্রতি অনুরোধ করেছেন। 

বুধবার দুপুরে কসবা পৌরসভার উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী ঢাকা থেকে ভার্চ্যুয়ালি এ অনুষ্ঠানে যোগ দেন। পৌরসভার উদ্যোগে টি আলী ডিগ্রি কলেজ মাঠে মোট ৭৫০ জনকে ত্রাণ সামগ্রী দেওয়া হয়। 

পৌরমেয়র মো. এমরান উদ্দিন জুয়েলের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, কসবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মাসুদ-উল আলম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম.জি হাক্কানি, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রুহুল আমীন বকুল, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. আফজাল হোসেন খান রিমন প্রমুখ। অতিথিবৃন্দ ক্ষতিগ্রস্তদের হাতে ত্রান সামগ্রী তুলে দেন।

এ সময় আইনমন্ত্রী আরো বলেন, ‘আপনারা এখন বাসা থেকে বের হতে পারেন না। এতে আপনারা ভীত হবেন না। আমরা আপনাদের পাশে থেকে অসুবিধা দূর করা যতটুকু সম্ভব চেষ্টা করবো। আপনারা শুধু মনে রাখবেন যে করোনা কাউকে ছাড়ে না। মানুষ যে আগে বলতো এটা বড়লোকের অসুখ তা ঠিক না। এটা বড়লোক, গরিব বোঝে না। আপনাদেরকে অনুরোধ করব মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন যে সব সময় মাস্ক পরে রাখবেন। তিনি আপনাদেরকে টিকাদানের ব্যবস্থা করেছেন। আমরাও টিকাদানের প্রস্তুতি নিয়েছি। আপনারা পর্যাপ্ত পরিমাণে টিকা পাবেন। চেষ্টা করব সব কয়টি কেন্দ্রে একযোগে টিকা দেওয়া যায় কি-না সে ব্যবস্তা করতে। আপনারা ভয় পাবেন না, টিকা নেবেন। শেখ হাসিনা সব সময় আপনাদের পাশে থাকেন।’



সাতদিনের সেরা