kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

৩৭ বছরের চাকরি শেষে 'স্মৃতির' বিদায়

রাজবাড়ী প্রতিনিধি   

৪ আগস্ট, ২০২১ ১৭:২৩ | পড়া যাবে ২ মিনিটে



৩৭ বছরের চাকরি শেষে 'স্মৃতির' বিদায়

চারকির বয়স ৩৬ বছর ৮ মাস। বয়স হয়ে গেছে ৬৯ বছর। এবার চাকরি জীবনের ইতি টারলেন মো. আব্দুল বাকী মিয়া। তিনি রাজবাড়ী থানার পুলিশ কনস্টেবল পদে চাকরিরত ছিলেন। বিদায়ের সময় তাকে দেওয়া হয় স্মৃতি ধরে রাখার মতো সম্মান।

আজ বুধবার ছিল তার চাকরি জীবনের শেষ দিন। তাই থানার ওসি'র ব্যবহৃত গাড়িতে বেলুন ও ফুল দিয়ে সাজানো হয়। ওই গাড়িতে বসিয়ে পৌঁছে দেওয়া হয় আব্দুল বাকীকে।

এর আগে, দুপুরে থানার অফিসারদের কক্ষে তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ সাহাদাত হোসেন। এসময় তিনি পুলিশ সুপার এমএম শাকিলুজ্জান প্রদত্ত ক্রেস্ট, থানার পক্ষ থেকে ক্রেস্ট ও উপহার সামগ্রী বাকি মিয়ার হাতে তুলে দেন।

থানার সেকেন্ড অফিসার এসআই ফেরদৌসের সঞ্চালনায় বক্তৃতা করেন, এসআই হিরণ কুমার বিশ্বাস, এসএসআই মাহবুবুর রহমান, পুলিশ কনস্টেবল বিকাশ বিশ্বাসসহ অন্যান্যরা।

সংবর্ধনা পেয়ে আব্দুল বাকী মিয়া আবেগ জড়িত কণ্ঠে বলেন, সকলের ভালোবাসা নিয়ে বাড়িতে ফিরে যেতে পারছি, এটা জীবনের বড় পাওয়া। আমি এবং আমার পরিবার সারা জীবন এই দিনটির কথা মনে রাখবো। চাকরি জীবনে সকল সহকর্মীদের সম্মানের সঙ্গে বিদায় দেওয়ার দাবি জানান তিনি।



সাতদিনের সেরা