kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

নলছিটিতে দোকান ঘেরাও করে দুই শ্রমিকলীগ নেতাকে কোপাল দুর্বৃত্তরা

ঝালকাঠি প্রতিনিধি    

৪ আগস্ট, ২০২১ ১৩:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



নলছিটিতে দোকান ঘেরাও করে দুই শ্রমিকলীগ নেতাকে কোপাল দুর্বৃত্তরা

ঝালকাঠির নলছিটিতে দুই শ্রমিকলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার (৪ আগস্ট) রাত ১০টার দিকে শহরতলীর মল্লিকপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রিপন (৩৮) ও সাংগঠনিক সম্পাদক মনির বিশ্বাস (৩৭)। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শ্রমিক লীগ নেতা রিপন ও মনির তাদের কয়েকজন কর্মীদের নিয়ে মঙ্গলবার রাতে মল্লিকপুর এলাকার একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন। এসময় একদল দুর্বৃত্ত রামদা ও দা নিয়ে দোকানের চারপাশ ঘিরে ফেলে। তারা দোকানের ভেতেরে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রিপনকে কুপিয়ে আহত করে। তাকে বাঁচাতে গেলে দুর্বৃত্তরা সাংগঠনিক সম্পাদক মনির বিশ্বাসকেও কুপিয়ে আহত করে। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর অবস্থায় রিপনকে সেখানে ভর্তি করা হয়েছে। 

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মাহামুদ হাসান প্রিন্স বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তখন কাউকে পাওয়া যায়নি। আহতের মধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 



সাতদিনের সেরা