kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

অতিষ্ঠ পিতার অভিযোগ, অত্যাচারী পুত্র আটক

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি    

৪ আগস্ট, ২০২১ ১০:০৯ | পড়া যাবে ২ মিনিটে



অতিষ্ঠ পিতার অভিযোগ, অত্যাচারী পুত্র আটক

লালমনিরহাটের পাটগ্রামে বাবা-মাকে মারপিটের অভিযোগে পুত্রকে আটক করেছে থানা পুলিশ। গত সোমবার (২ আগস্ট) রাত ৯টায় পিতা নুর ইসলাম (৫৫) তার আপন ছেলে গোলাম রব্বানীর (২৮) বিরুদ্ধে পাটগ্রাম থানায় নিজেকে (তাকে) ও স্ত্রীকে চড়-থাপ্পড় মেরে আহত করার অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে পাটগ্রাম থানা পুলিশ গিয়ে রাতেই গোলাম রব্বানীকে আটক করে থানায় নিয়ে যায়।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার জগতবেড় ইউনিয়নের বাংলাবাড়ী গ্রামের নুর ইসলামের বড় ছেলে গোলাম রব্বানী পারিবারিক বিষয় নিয়ে তার বাবা ও মাকে প্রায়ই মারধর করেন। অকথ্য ভাষায় গালিগালাজ করেন। সম্প্রতি (২৬ জুলাই) সকালে রান্না করার বিষয় নিয়ে ছেলে রব্বানী তার মা রুবিনা বেগম ও পিতা নুর ইসলামকে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারতে শুরু করেন। এতে দুজনই আহত হন। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ছেলের এ ধরনের আচরণে পিতা অতিষ্ঠ হয়ে সোমবার (২ আগস্ট) রাত ৯টার দিকে পাটগ্রাম থানায় অভিযোগ দেন।
 
এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিতার দেওয়া অভিযোগে ছেলেকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। পুত্র বর্তমানে থানায় আছে।



সাতদিনের সেরা