kalerkantho

রবিবার । ১১ আশ্বিন ১৪২৮। ২৬ সেপ্টেম্বর ২০২১। ১৮ সফর ১৪৪৩

তেঁতুলিয়ায় চলছে কৃষক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি

অনলাইন ডেস্ক   

৪ আগস্ট, ২০২১ ০২:১৯ | পড়া যাবে ২ মিনিটে



তেঁতুলিয়ায় চলছে কৃষক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি

শোকাবহ আগস্টের প্রথম দিন থেকে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করেছে বাংলাদেশ কৃষক লীগ। এই কর্মসূচির ধারাবাহিকতায় পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় চলছে বৃক্ষরোপণ কর্মসূচি। মঙ্গলবার (৩ আগস্ট) খয়খাটপাড়া নুরানীয়া ও হাফেজিয়া মাদরাসায় বনৌষধী ও ফলদ বৃক্ষরোপণ করা হয়।

তিরনই হাট ইউনিয়ন কৃষক লীগ আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচি পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পঞ্চগড় জেলা পরিষদ সদস্য মাসুদ করিম, মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুয়েল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী মিয়া, মাদরাসাটির প্রতিষ্ঠাতা দৈনিক কালের কণ্ঠ'র সহ-সম্পাদক আতাউর রহমান কাবুল।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তিরনই হাট ইউনিয়ন কৃষক লীগ সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, শালবাহান ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন, সদর ইউনিয়ন কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান তারা প্রমুখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম মোল্লা। হেফজখানার শিক্ষার্থীদের নিয়ে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইউনুস আলী।

কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাড়া বাংলাদেশের অস্তিত্ব নেই। স্বাধীন বাংলাদেশের স্থপতি মহান এই নেতার প্রতি কৃষক লীগ হৃদয় নিংড়ানো শ্রদ্ধা নিবেদন জানিয়ে মাস জুড়ে বৃক্ষরোপণ কর্মসূচি হিসেবে এই মাদরাসা মাঠে কর্মসূচি পালিত হলো। তিনি স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন পর্যায়ের করোনা টিকা নেওয়ার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানান।



সাতদিনের সেরা