kalerkantho

বৃহস্পতিবার । ১ আশ্বিন ১৪২৮। ১৬ সেপ্টেম্বর ২০২১।৮ সফর ১৪৪৩

টিকা নিয়েও স্ত্রী-পুত্রসহ আওয়ামী লীগ নেতা ফের করোনা আক্রান্ত

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি   

৩ আগস্ট, ২০২১ ২২:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



টিকা নিয়েও স্ত্রী-পুত্রসহ আওয়ামী লীগ নেতা ফের করোনা আক্রান্ত

বরিশালের বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মানবাধিকার কমিশনের সভাপতি এ টি এম মোস্তফা সরদার টিকা নিয়েও স্ত্রী ও পুত্রসহ ফের করোনায় আক্রান্ত হয়েছেন। 

তিনি দ্বিতীয় বারের মতো করোনা আক্রান্ত হলেও স্ত্রী পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার ফজিলা রহমান মহিলা কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক ও বানারীপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইয়াসমিন রেজা নির্মলা ও ছেলে বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থী এস এম নাফি প্রথমবারের মতো আক্রান্ত হয়েছেন।

এদের মধ্যে এ টি এম মোস্তফা সরদার ও তার স্ত্রী ইয়াসমিন রেজা নির্মলা ঢাকায় সিএমএইচএ এবং তাদের ছেলে এস এম নাফি ঢাকায় বোনের বাসায় চিকিৎসাধীন রয়েছেন। 

গত ৩১ জুলাই থেকে সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন বানারীপাড়া প্রেস ক্লাবের উপদেষ্টা ও বিডিএসএর’র সিনিয়র শাখা ব্যবস্থাপক আওয়ামী লীগ নেতা এটিএম মোস্তফা সরদার জানান, সম্প্রতি তার মা করোনা আক্রান্ত হন। পরে ২৭ জুলাই স্ত্রী  ইয়াসমিন রেজা নির্মলার আক্রান্ত হন। এরপরে তিনি ও তার ছেলে আক্রান্ত হন।

তিনি করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ ও তার স্ত্রী দুই ডোজই নিয়েছেন বলেও জানান। তার মা বর্তমানে সুস্থ রয়েছেন। স্ত্রী-ছেলেসহ তার সুস্থতার জন্য তিনি আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ীসহ সবার কাছে দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, এ টি এম মোস্তফা সরদার গত বছরের ১৫ জুন প্রথমবারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন সিএমএইচএ চিকিৎসা নিয়ে সুস্থ হন। প্রায় এক বছরের ব্যবধানে ৩১ জুলাই তিনি দ্বিতীয় বারের মতো আক্রান্ত হলেন।



সাতদিনের সেরা