kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

নরসিংদীতে কর্মহীনরা পেল ত্রাণ, হাসপাতাল পেল অক্সিজেন সিলিন্ডার

নরসিংদী প্রতিনিধি   

৩ আগস্ট, ২০২১ ২১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



নরসিংদীতে কর্মহীনরা পেল ত্রাণ, হাসপাতাল পেল অক্সিজেন সিলিন্ডার

নরসিংদীতে সরকারের কঠোর বিধিনিষেধে অসহায় ও কর্মহীন হয়ে পড়া ৫ শতাধিক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ ছাড়া নরসিংদী পৌরসভার মেয়রের সৌজন্যে সদর হাসপাতালের রোগীদের জন্য ১০টি অক্সিজেন সিলিন্ডার উপহার দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে নরসিংদী পৌরসভা হল রুমে পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এসব খাদ্য সামগ্রী বিতরণ জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমান, সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সৈয়দ আমিরুল হক শামীম, পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর পারভেজ খন্দকার, মহিলা ওয়ার্ড কাউন্সিলর ইয়াসমীন সুলতানা, ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম বাবু, আকতার হোসেন, খায়রুল হকসহ সকল পৌর কাউন্সিলরা।

এ সময় বক্তারা বলেন, সরকারের কঠোর বিধিনিষেধে সকল পেশার লোকজন অনেকটা কর্মহীন হয়ে পড়ে মানবেতর জীবনযাপন করছেন। এসব কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রী সারাদেশে খাদ্য সহায়তার উদ্যোগ নিয়েছেন। ধারাবাহিক এই খাদ্য সহায়তার অংশ হিসেবে আজকে নরসিংদী পৌর এলাকার কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি পেশার অসহায় ৫ শতাধিক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তারা। এরপরই পৌর মেয়রের সৌজনে সদর হাসপাতালের রোগীদের জন্য ১০টি অক্সিজের সিলিন্ডার উপহার দেওয়া হয়।



সাতদিনের সেরা