kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

সাপাহারে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল সাইকেল আরোহীর

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

৩ আগস্ট, ২০২১ ১২:৩০ | পড়া যাবে ২ মিনিটে



সাপাহারে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল সাইকেল আরোহীর

নওগাঁর সাপাহারে মাহিন্দ্র ট্রাক্টরের ধাক্কায় এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত সাইকেল আরোহী অনিল রবিদাস (৩৫) পাশ্ববর্তী পত্নীতলা উপজেলার গোবিন্দবাটি গ্রামের নালু রবিদাসের ছেলে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে সাপাহার-আগ্রাদ্বিগুন রাস্তার চৌধুরী পাড়ার অদূরে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সাপাহার সদরে আসার জন্য ওই দিন সকালে অনিল রবিদাস বাড়ি থেকে বের হয়ে সাপাহার উপজেলার চৌধুরীপাড়া সংলগ্ন রাব্বানীর সারের দোকানের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহিন্দ্র ট্রাক্টরের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। ট্রাক্টরের ধাক্কায় সাইকেল আরোহী অনিল রবিদাস ঘটনাস্থলেই পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। এসময় স্থানীয়রা ঘাতক ট্রাক্টর ও ড্রাইভাকে আটক করে স্থানীয় ইউপি সদস্য মিজানুর চৌধুরীর জিম্মায় রেখে আহত অনিল রবিদাসকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে নিলে কর্তব্যরত চিকিৎসক অনিলকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ড্রাইভারকে আটক করে ও মাহিন্দ্র ট্রাক্টরটি জব্দ করা হয়। ঘাতক চালক সাপাহার উপজেলার মানিকুড়া উত্তর পাড়ার আবুলের ছেলে সোহেল রানা বলে জানা গেছে।



সাতদিনের সেরা