kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

পঞ্চগড়ে গভীর রাতে অসহায়দের খাবার দেন পুলিশ সদস্য মোস্তাফিজ

অনলাইন ডেস্ক   

৩ আগস্ট, ২০২১ ০২:২০ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চগড়ে গভীর রাতে অসহায়দের খাবার দেন পুলিশ সদস্য মোস্তাফিজ

করোনা মহামারি রোধে সরকার কর্তৃক ঘোষিত চলমান লকডাউনে পঞ্চগড়ে বন্ধ রয়েছে হোটেল ও রেস্তোরাঁগুলো। ফলে চরম বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষগুলো। বিশেষ করে ভবঘুরে, মানসিক ভারসাম্যহীন ও অসহায় মানুষ আগে হোটেল-রেস্তোরাঁ থেকে কিছু খাবার পেলেও এখন তাদের দিন কাটছে অর্ধাহারে-অনাহারে।

এমন অসহায় মানুষদের কথা ভেবে লকডাউনের কঠিন সময়ে তাদের পাশে দাঁড়িয়েছেন পুলিশ সদস্য শেখ মোস্তাফিজ। তিনি পঞ্চগড় জেলা পুলিশ সুপার কার্যালয়ের মিডিয়া শাখায় অ্যাসিস্ট্যান্ট টাউন সাব-ইন্সপেক্টর (এটিএসআই) পদে কর্মরত রয়েছেন। তিনি সশরীরে গভীর রাতে পঞ্চগড় শহরের মানসিক ভারসাম্যহীন, ভবঘুরে, অসহায় পথচারী ও ভ্যান-রিকশাচালক ও এতিমখানার শিশুদের কাছে খাবার বিতরণ করেন। এ পর্যন্ত শত শত মানুষকে খাবার পৌঁছে দিয়েছেন।

শেখ মোস্তাফিজ কালের কণ্ঠকে বলেন, লকডাউনে মানসিক ভারসাম্যহীন মানুষ এবং এতিমখানার এতিমদের খোঁজ-খবর তেমন কেউ নেয় না। তাই নিজ উদ্যোগে অবসর সময়ে সামর্থ্য অনুযায়ী এসব মানুষের জন্য অন্নের সংস্থান করার চেষ্টা করছি। তাদের সহযোগিতা করতে পেরে আমি আনন্দিত। আমার এ কাজে সম্মানিত পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী মহোদয় স্যার সর্বাত্মক সহযোগিতা করছেন।



সাতদিনের সেরা