kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

যুবলীগ নেতা বদিউল আলম বললেন

নেত্রীর নির্দেশ 'মানুষের পাশে দাঁড়াতে হবে'

অনলাইন ডেস্ক   

২ আগস্ট, ২০২১ ২১:৫২ | পড়া যাবে ৩ মিনিটে



নেত্রীর নির্দেশ 'মানুষের পাশে দাঁড়াতে হবে'

চট্টগ্রামের পটিয়ার জিরি ইউনিয়নের ৪ ও ৫নং ওয়ার্ডের জনসাধারণের মাঝে আপদকালীন ত্রাণ সহয়তা প্রদান করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ বদিউল আলম। আজ সোমবার তিনি এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত জনগণের উদ্দেশ্যে বদিউল আলম বলেন, আমি আপনাদের জন্য রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষে উপহার সামগ্রী নিয়ে এসেছি। আপনারা জানেন আমার নেত্রী বিশ্ব মানবতার জননী। আমার নেত্রী ১০ লক্ষাধিক বিপদগ্রস্ত রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন তাদের অন্ন বস্ত্র বাসস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। দেশের যেকোনো দুর্যোগ দুঃসময়ে মানুষের প্রয়োজনে পাশে দাঁড়িয়েছেন। আমার নেত্রী জনগণের সেবার রাজনীতি করেন। আমার নেত্রী নির্দেশ দিয়েছেন বাংলার প্রতিটি ঘরে ঘরে মানুষের পাশে দাঁড়াতে হবে। খাবার, চিকিৎসাসহ প্রয়োজনীয় সব কিছু পৌঁছে দিতে হবে।

তিনি বলেন, আমি গত ৪১ বছর ধরে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। এই রাজনীতির জন্য জেল জুলুমসহ নানান নির্যাতনের শিকার হয়েছি। আমি বঙ্গবন্ধুর আদর্শ থেকে শিক্ষা নিয়ে মানুষের জন্য রাজনীতি করি, মানুষের সেবার কাজ করছি। আজ শোকাবহ আগস্ট দ্বিতীয় দিন। এই দিনে আমি ১৫ই আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করছি। এখন বিশ্বব্যাপী একটা খারাপ সময় চলছে। করোনা পুরো বিশ্বকে আক্রান্ত করে দিয়েছে। আপনারা এই আপদকালীন সময়ে সরকারি বিধিনিষেধ মেনে চলুন, ঘরে থাকুন। আমি আপনাদের পাশে আছি। আমার দলের নেতাকর্মীরা আপনাদের পাশে আছেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল মানুষের জন্য টিকার ব্যবস্থা করেছেন। আপনারা আগামী ৭ তারিখ থেকে ইউনিয়ন টিকা কেন্দ্রে গিয়ে টিকা নিবেন। এই টিকা সম্পূর্ণ ফ্রি দিচ্ছে সরকার। টিকা কার্যক্রমে কোনো টাকার লেনদেন করবেন না। টিকা নিয়ে কেউ কোনো হয়রানির শিকার হলে আমাকে জানাবেন।

এ সময় জিরি ইউনিয়নের ৫নং ওয়াড়ের জনগণের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়।

পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পটিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা মো সাহাব উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিটন বড়ুয়া, পটিয়া উপজেলা যুবলীগ নেতা আব্দুর করিম ইমন, সাহাবউদ্দিন সাদি, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন, পটিয়া উপজেলা ছাত্রলীগ নেতা টিটু। এ ছাড়া স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।



সাতদিনের সেরা