kalerkantho

শনিবার । ১০ আশ্বিন ১৪২৮। ২৫ সেপ্টেম্বর ২০২১। ১৭ সফর ১৪৪৩

প্রধানমন্ত্রীর কৌশলে অর্থনীতির চাকা সচল : খাদ্যমন্ত্রী

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

২ আগস্ট, ২০২১ ২১:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীর কৌশলে অর্থনীতির চাকা সচল : খাদ্যমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা ও কৌশলের ফলে করোনাকালেও দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, এমপি। আজ সোমবার বিকেলে সাপাহার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন ও করোনা ঊর্ধ্বগতি ঠেকাতে জনসেচতনতা সৃষ্টির লক্ষে মতবিনিম সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এই মন্তব্য করেন।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, ‘বিশ্বের সকল দেশের সঙ্গে আন্তর্জাতিক সম্পর্ক ঠিক রেখে তিনি এই অর্থনৈতিক চাকাকে সচল রেখেছেন। দেশবাসীকে বাঁচানোর জন্য করোনা মোকাবেলায় তিনি প্রাণপণ লড়াই চালিয়ে যাচ্ছেন।’ তিনি বলেন, ‘দেশের ১৮ কোটি জনগণের ভালবাসায় সিক্ত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ভিত এখন অনেক দৃঢ় ও মজবুত। ইচ্ছে করলেই যে কেউ সহজেই সেই ভিতকে নাড়িয়ে দিতে পারবে না। যে যতই ষড়যন্ত্র করুক না-কেন দেশ এখন উন্নয়নের ঊর্ধ্ব সোপানে এগিয়ে যাবে।’

সাপাহার উপজলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত খাদ্যমন্ত্রীর এই সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়াম্যান শাহজাহান হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গীস সরকার, সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, পত্নীতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল গাফ্ফার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

করোনা মোকাবেলা মতবিনিময় সভা শেষে প্রধান অতিথি সাধন চন্দ্র মজুমদার সাপাহার খাদ্যগুদাম পরিদর্শন করেন। অপর দিকে সকাল ১০টায় মন্ত্রী জেলার পোরশা উপজেলাতেও এক অনুষ্ঠানে প্রধান অতিথির আসনে যোগদান করেন।



সাতদিনের সেরা