kalerkantho

বৃহস্পতিবার । ৫ কার্তিক ১৪২৮। ২১ অক্টোবর ২০২১। ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

শিবগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী-শ্বশুরসহ গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

২ আগস্ট, ২০২১ ২০:৪২ | পড়া যাবে ২ মিনিটে



শিবগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী-শ্বশুরসহ গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ডোবা থেকে নিখোঁজ জুলেখা বেগম নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী ও শ্বশুরসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সকালে উপজেলার পুকুরিয়া এলাকার নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- কানসাট ইউনিয়নের পুকুরিয়া গ্রামের মৃত হুমায়ন আলীর ছেলে মোহবুল হক (৫৭), তার ছেলে আতাউর রহমান (২৬) ও আবদুর রাজ্জাক (২৩)। এর আগে রবিবার রাতে নিহতের পিতা জুড়ান আলী বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, নিহতের স্বামী, শ্বশুর ও শাশুড়িসহ ৫ জনকে আসামি করে নারী নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে নিহতের স্বামী ও শ্বশুরসহ তিনজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে।

অপরদিকে নিহত জুলেখার পিতা জুড়ান আলী অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই কারণে অকারণে নির্যাতন করা হতো জুলেখাকে। এ নিয়ে একাধিকবার সমাধান করা হয়েছে। কিন্তু এবার তারা আমার মেয়েকে হত্যা করে মরদেহ ডোবায় ফেলে রাখে। মেয়ের হত্যার জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

গত শনিবার সকালে স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয় জুলেখা। এ ঘটনায় বিকেলে থানায় একটি অভিযোগ করেন নিহতের পিতা জুরান আলী। অনেক খোঁজাখুঁজি করেও তাকে খুঁজে পাওয়া যায়নি। রবিবার সকালে স্বামীর বাড়ির পাশে একটি ডোবায় জুলেখার মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে থানায় খবর দিলে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার পুকুরিয়া পেট্রোল পাম্প এলাকার আতাউর রহমানের স্ত্রী।



সাতদিনের সেরা