kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

ধামইরহাটে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি   

২ আগস্ট, ২০২১ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



ধামইরহাটে প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নওগাঁর ধামইরহাটে এক প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে গত রবিবার রাতে ধামইরহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

ধামইরহাট থানায় মামলা সূত্রে জানা গেছে, উপজেলার খেলনা ইউনিয়নের কৃষক (৪৫) গত ২৫ জুলাই সকালে তার প্রতিবন্ধী স্ত্রী (৩০) ও তার বৃদ্ধা মাকে নিজ বাড়িতে রেখে মাঠে কাজ করতে যান। পরে তার মা বাড়ির অদূরে এক আত্মীয় বাড়িতে বেড়াতে যান। এ সুযোগে ওই দিন দুপুর দেড়টার দিকে একই গ্রামের আমিনুল ইসলাম (৪০) তার বাড়িতে প্রবেশ করে দরজা বন্ধ করে প্রতিবন্ধী ওই গৃহবধূকে ধর্ষণ করে। পরবর্তীতে বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চালায় একটি পক্ষ। কিন্তু এর কোনো সমাধান না হওয়ায় গৃহবধূর স্বামী বাদী হয়ে ধামইরহাট থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামি আমিনুল ইসলাম পলাতক রয়েছে।

ধামইরহাট থানার ওসি মো.আব্দুল মমিন বলেন, ‘প্রতিবন্ধী গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় গত রবিবার সন্ধ্যায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন এবং ম্যাজিস্ট্রেটের নিকট জবানবন্দি প্রদানের জন্য আদালতে পাঠানো হয়েছে। এদিকে আসামিকে ধরার জন্য পুলিশের পক্ষ চেষ্টা চলছে।’



সাতদিনের সেরা