kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে চাঁদপুরে আরো ৮ মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি    

২ আগস্ট, ২০২১ ১০:০৩ | পড়া যাবে ২ মিনিটে



করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে চাঁদপুরে আরো ৮ মৃত্যু

করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে চাঁদপুরে গত ২৪ ঘন্টায়  ৮ জনের মৃত্যু হয়েছে। একই সঙ্গে ৮৯৯ জনের নমুনা পরীক্ষায় ৩৬৭ জন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। এতে আক্রান্তের হার ৪০.৮২।

আটজনের তিনজন মারা গেছেন করোনা সংক্রমণে এবং বাকি পাঁচজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাঁদের।

করোনা সংক্রমণে যে তিনজন মারা গেছেন তাঁরা হলেন, চাঁদপুর শহরের বাবুরহাট এলাকার শাহানারা বেগম (৫৫), হাজীগঞ্জের নওহাটার আবুল বাসার (৭০) এবং শাহরাস্তি উপজেলার রাগৈ গ্রামের হাফেজ আহমেদ (৬২)।

এছাড়া উপসর্গ নিয়ে যে পাঁচজন মারা গেছেন তাঁরা হলেন, ফরিদগঞ্জ পৌরসভার কাছিয়াড়া এলাকার আমির হোসেন (৬০), একই উপজেলার বালিথুবার শামসুন্নাহার বেগম (৬৫), চাঁদপুর পৌরসভার বিটি সড়কের রেজিয়া বেগম (৫৬), শাহরাস্তি উপজেলার রাজশ্রী গ্রামের বিনয় ভূষণ (৭০) এবং কচুয়ার নিশ্চিন্তপুর গ্রামের হালিমা খাতুন (৩৫)।

চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ও করোনাবিষয়ক ফোকাল পারসন ডা. সুজাউদ্দৌলা রুবেল বলেন, 'যাঁরা মারা গেছেন তাঁদের শারীরিক অবস্থা বেশ নাজুক ছিল। তাছাড়া অক্সিজেনের পরিমাণও ছিল অনেক কম।'

চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, জেলায় এ পর্যন্ত করোনায় ১০ হাজার ২১৮ জন আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন ১৭১ জন। একই সঙ্গে উপসর্গ নিয়ে মারা গেছেন চার শতাধিক।



সাতদিনের সেরা