kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

২৪ ঘণ্টার আগেই হত্যা মামলার চার্জশিট!

টাঙ্গাইল প্রতিনিধি   

১ আগস্ট, ২০২১ ২২:৩২ | পড়া যাবে ২ মিনিটে



২৪ ঘণ্টার আগেই হত্যা মামলার চার্জশিট!

টাঙ্গাইল সদর উপজেলার মগড়াতে ছেলের হাতে পিতা হত্যা মামলায় ২৪ ঘণ্টার আগেই আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। আজ রবিবার দুপুরের দিকে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ অভিযোগপত্র দাখিল করা হয়। এর আগে, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান আসামীর জবানবন্দি লিপিবদ্ধ করেন।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের বাহিরশিমুল গ্রামের আব্দুল কদ্দুস শনিবার সকালের দিকে তার ছেলে লুৎফর রহমানের দায়ের আঘাতে খুন হন। পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ডটি ঘটে। পরে আব্দুল কদ্দুসের অপর ছেলে নজরুল ইসলাম বাদী হয়ে লুৎফর রহমানকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল ওহাব ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। লাশের ময়নাতদন্তের প্রতিবেদন প্রাপ্তির ব্যবস্থা করে আসামী গ্রেপ্তার ও তার জবানবন্দিসহ সাক্ষীদের জবানবন্দি গ্রহণ করেন দ্রুত সময়ের মধ্যে। প্রয়োজনীয় সব কাজ সম্পন্ন করে ২৪ ঘণ্টার আগেই আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, টাঙ্গাইলে প্রথম কোন হত্যামামলার অভিযোগপত্র এতো অল্প সময়ের মধ্যে দেয়া সম্ভব হলো। অভিযোগপত্র দাখিলের সব কাজ সম্পন্ন করে সাড়ে ২২ ঘণ্টার মধ্যে তা আদালতে দাখিল করা হয়।



সাতদিনের সেরা