kalerkantho

বুধবার । ১৪ আশ্বিন ১৪২৮। ২৯ সেপ্টেম্বর ২০২১। ২১ সফর ১৪৪৩

বাকপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ, কারাগারে অভিযুক্ত

নোয়াখালী প্রতিনিধি   

১ আগস্ট, ২০২১ ২১:১৪ | পড়া যাবে ২ মিনিটে



বাকপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ, কারাগারে অভিযুক্ত

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নের বাকপ্রতিবন্ধী তরুণীকে (২৫) ধর্ষণের ঘটনায় এক যুবককে আটক করে কারাগারে পাঠিয়েছে হাতিয়া থানা পুলিশ। আটক মো. শরীফ উদ্দিন (২৭) উপজেলার একই গ্রামের মো. ছালা উদ্দিনের ছেলে। রবিবার দুপুরে তাকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সকালে তাকে একই এলাকা থেকে আটক করে নিঝুমদ্বীপ পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, নির্যাতিত তরুণী শরীফ উদ্দিন সম্পর্কে আত্মীয় হন। এ সুবাধে শরীফ উদ্দিন ইশারা ইঙ্গিতে বিয়ের প্রলোভন দেখিয়ে বাকপ্রতিবন্ধী তরুণীকে দীর্ঘদিন থেকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। গত ২৯ জুলাই সকাল ১১টায় শরীফ ওই বাকপ্রতিবন্ধী তরুণীকে তার বসত ঘরে একা পেয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। এক পর্যায়ে বাড়ির লোকজন এগিয়ে এলে অভিযুক্ত ধর্ষক পালিয়ে যান। এ ঘটনায় তরুণীর মামা বাদী হয়ে শনিবার রাতে মামলা দায়ের করলে পুলিশ রবিবার সকালে তাকে গ্রেপ্তার করে।

হাতিয়া থানার ওসি-তদন্ত কাঞ্চন কান্তি দাস বলেন, ‘এ ঘটনায় ভিকটিমের মামা বাদী হয়ে শনিবার রাতে নারীও শিশু নির্যাতন দমন আইনে হাতিয়া থানায় মামলা দায়ের করলে রবিবার ভোরে রাতে অভিযুক্ত ধর্ষককে আটক করা হয়। দুপুরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠান।’



সাতদিনের সেরা