kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

শ্রীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর   

১ আগস্ট, ২০২১ ১৮:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

গাজীপুরের শ্রীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক তরুণ নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার তেলিহাটী ইউনিয়নের ডোমবাড়িচালা সাতচুঙ্গিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তরুণের নাম মো. পারভেজ (৩৪)। তিনি পাশের জাহাঙ্গীরপুর গ্রামের মৃত সিরাজ উদ্দিন ওরফে কালা মিয়ার ছেলে।

মো. পারভেজ একজন সন্ত্রাসী ও মাদক কারবারি ছিলেন। র‌্যাব জানিয়েছে, তার বিরুদ্ধে শ্রীপুরসহ বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, চাঁদাবাজি ও মাদকসহ ২০টি মামলা রয়েছে।

র‌্যাব-১-এর গাজীপুর ক্যাম্পের অপারেশন অফিসার মুশফিকুর রহমান তুষার জানান, শনিবার রাত ১১টার দিকে শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে জৈনাবাজারে তাঁদের টহলগাড়ি পৌঁছায়। ওই সময় জৈনাবাজার-কাওরাইদ সড়কে ডোমবাড়িচালা এলাকায় কয়েকজন মাদক কারবারির মাদকদ্রব্য লেনদেনের খবর পান তাঁরা। পরে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালান। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা এলোপাতাড়ি গুলি চালায়। একপর্যায়ে র‌্যাবও পাল্টা গুলি চালালে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় পারভেজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই সময় তার (পারভেজ) দেহ তল্লাশি করে এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করে র‌্যাব।



সাতদিনের সেরা