kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

করোনায় ভাই-ভাবি-বোনের মৃত্যু, ডেঙ্গুতে মৃত্যু তিতাস উপজেলা প্রকৌশলীর

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

১ আগস্ট, ২০২১ ১৭:১৩ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় ভাই-ভাবি-বোনের মৃত্যু, ডেঙ্গুতে মৃত্যু তিতাস উপজেলা প্রকৌশলীর

কুমিল্লার তিতাস উপজেলা প্রকৌশলী ওবায়দুর রহমান ডেঙ্গু জ্বরে মৃত্যুবরণ করেছেন। আজ রবিবার দুপুরে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার গ্রামের বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী উপজেলা সদরে।

গত জানুয়ারি মাসে প্রকৌশলী ওবাদুর রহমান তিতাস উপজেলার যোগদান করেন। তিনি যোগদানের পর নিষ্ঠা ও সততার সঙ্গে তিতাস উপজেলা বিভিন্ন রাস্তা-ঘাট সেতু-কালভার্টের কাজ সম্পন্ন করেন।

তিতাস উপজেলা প্রশাসন ও তার পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলা প্রকৌশলী ওবায়দুর রহমান তিন চার দিন আগে জ্বরে ভুগছিলেন। পরে চিকিৎসকের শরণাপন্ন হন। চিকিৎসক তাকে করোনা ও ডেঙ্গু পরীক্ষা দেন। পরীক্ষার পর তার শরীরের ডেঙ্গু ধরা পড়ে। গত দুই দিন আগে ঢাকায় চিকিৎসার জন্য একটি হাসপাতালে ভর্তি হন। আজ চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, এক মাসের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে তার আপন বড় ভাই, বড় ভাবি ও আপন বড় বোন মৃত্যুবরণ করেন। এই মৃত্যুতে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। অবশেষে পরিবারের একমাত্র উপার্জনক্ষম প্রকৌশলী ওবায়দুর রহমানও চিরবিদায় নিলেন।

তার মৃত্যুতে তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী ও সাধারণ সম্পাদক মহাসিন উপজেলার সকল কর্মকর্তাগণ শোক প্রকাশ করেছেন।



সাতদিনের সেরা