kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

যুবককে নির্যাতনের ভিডিও ভাইরাল

'আমনে আর ওরে মাইরেন না, ও মইরা যাইবে'

বরিশাল অফিস   

১ আগস্ট, ২০২১ ০৭:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



'আমনে আর ওরে মাইরেন না, ও মইরা যাইবে'

ছবি : ভিডিও থেকে নেওয়া।

'আমনে আর ওরে মাইরেন না, ও মইরা যাইবে'- রূপা দাস নামে এক নারী অকুতি করছিলেন। তাতেও মন গলেনি নির্যাতনকারী মুদি ব্যবসায়ী আব্দুল সালাম সরদারের। তিনি নির্যাতনের শিকার কাঠমিস্ত্রি নির্মল দাসের স্ত্রীকে উচ্চৈঃস্বরে এই, কথা কম বল! এভাবে ধমক দিতে দিতে উপর্যুপরি লাঠি দিয়ে পেটাচ্ছিলেন। এ সময় নির্মল দাসের দুই হাত ও কোমর রশি দিয়ে একটি সুপারিগাছে বাঁধা ছিল। বরিশালের হিজলা উপজেলায় কাউরিয়া বাজারে সিগারেট চুরির অভিযোগে ওই এলাকার কাঠমিস্ত্রি নির্মল দাসকে খেলার মাঠে সুপারিগাছে বেঁধে নির্মমভাবে পেটাচ্ছিলেন দোকানি।

শনিবার (৩১ জুলাই) সকাল ১১টার দিকে হিজলা উপজেলার কাউরিয়া বাজারে ঘটে এই নির্যাতনের ঘটনা। গাছে বেঁধে যুবককে নির্যাতনের ১৬ সেকেন্ডের ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, কাউরিয়া বাজারের মুদি ব্যবসায়ী আব্দুস সালামের দোকন থেকে সিগারেট চুরি করে নির্মল। এ অভিযোগে তাকে দোকানি আব্দুস সালাম বাড়ি থেকে ডেকে এনে বাজার সংলগ্ন মাঠের পাশে একটি সুপারিগাছের সঙ্গে বেঁধে বেধড়ক পেটায়। এ সময় নির্মলের স্ত্রী স্বামীকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও লাঞ্ছিত করে এবং ধাক্কা দিয়ে ফেলে দেয় সালাম। পরবর্তী সময়ে পুলিশ খবর পেয়ে মুদি দোকানি আব্দুস সালমকে আটক করে। পাশাপাশি নির্মলকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রূপা দাস অভিযোগ করে বলেন, আমার স্বামী নির্মলকে বিনা অপরাধে সালাম দোকানদার গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে আহত করে। এ সময় তাকে বাঁচাতে গেলে আমাকেও লাঞ্ছিত করে এবং ধাক্কা দিয়ে ফেলে দেয়। নির্মল যদি সিগারেট চুরি করে থাকে তার দাম দিয়ে দিয়ে দেব বলেছিলাম, কিন্তু সালাম দোকানদার আমার আকুতি-মিনতি না শুনে তাকে উপর্যুপরি পেটাচ্ছিল। পরবর্তী সময়ে স্থানীয়রা সালিস করবে বলে আশ্বাস দিয়ে সালামের হাত থেকে তাকে উদ্ধার করেন।

অভিযুক্ত মুদি ব্যবসায়ী সালাম জানান, গতকাল সকালে দোকান খোলা রেখে বাইরে গিয়েছিলাম। ফিরে এসে সিসি ক্যামেরায় নির্মলকে সিগারেট চুরি করতে দেখি। সেই কারণে আর রাগ নিয়ন্ত্রণ করতে পারিনি। তাকে মারধর করা হয়েছে।

হিজলা থানার ওসি পরিদর্শক (তদন্ত) তারিক হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে মুদি দোকানি আব্দুস সালামকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সাতদিনের সেরা