kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

১৪ কেজি গাঁজাসহ লাকসামে তিন মাদক কারবারি গ্রেপ্তার

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

৩১ জুলাই, ২০২১ ০০:২০ | পড়া যাবে ২ মিনিটে



১৪ কেজি গাঁজাসহ লাকসামে তিন মাদক কারবারি গ্রেপ্তার

কুমিল্লার লাকসামে ১৪ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় পুলিশ মাদক পাচারে ব্যবহৃত একটি পিকআপ আটক করেছে।

গ্রেপ্তারকৃত মাদক কারবারীরা হলেন- ঝালকাঠি পৌরসভার মনোহরী পট্টির মৃত ইউনুস আলীর ছেলে আমানত হোসেন (৩৮), নলছিটি উপজেলার ফুলকাঠি গ্রামের মৃত শাহজাহান তালুকদারের ছেলে আরিফ হোসেন (৩২) এবং কাউলিয়া উপজেলার বিসিক শিল্প এলাকার মৃত ইউনুস খানের ছেলে মেহেদী হাসান বাবু (২০)।

শুক্রবার (৩০ জুলাই) গ্রেপ্তারকৃতদের কুমিল্লা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

লাকসাম থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক  মহাসড়কের লাকসাম উপজেলার পরানপুর বাজারে সহকারী পুলিশ সুপার (এএসপি, লাকসাম সার্কেল) মো. মহিতুল ইসলাম’র নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল চেকপোস্ট বসায়। ওই সময় কুমিল্লা থেকে আসা একটি পিকআপ (নং- ঢাকা মেট্টো- ন- ১৯-৪৯৮০) থামিয়ে পুলিশ তল্লাশি চালায়।

এ সময় পুলিশ ওই পিকআপ থেকে ১৪ কেজি গাঁজা উদ্ধার করে এবং তিনজনকে গ্রেপ্তার করে। তল্লাশি চালানোর সময় কৌশলে দুজন পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে পালিয়ে যাওয়া দুজন পিকআপের চালক ও হেলপার। তবে ওরাও মাদক কারবারি।

সহকারী পুলিশ সুপার (এএসপি, লাকসাম সার্কেল) মো. মহিতুল ইসলাম মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মেজবাহ উদ্দিন ভূঁইয়া জানান, গ্রেপ্তারকৃত তিনজন এবং পলাতক দুজনের বিরুদ্ধে লাকসাম থানার উপপরিদর্শক (এসআই) মো. আতিকুল ইসলাম বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লাকসাম থানায় একটি মামলা দায়ের করেছেন।

ওসি আরো জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারি ঝালকাঠি পৌরসভার মনোহরী পট্টির মৃত ইউনুস আলীর ছেলে আমানত হোসেনের বিরুদ্ধে ঝালকাঠির সদর থানা ও কোর্টে মাদক মামলাসহ আরো একাধিক মামলা রয়েছে।



সাতদিনের সেরা