kalerkantho

শনিবার । ৩ আশ্বিন ১৪২৮। ১৮ সেপ্টেম্বর ২০২১। ১০ সফর ১৪৪৩

যশোর জেলা আ’লীগের কমিটিতে বাঘারপাড়ার তিন নতুন মুখ

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি   

৩০ জুলাই, ২০২১ ২১:১১ | পড়া যাবে ২ মিনিটে



যশোর জেলা আ’লীগের কমিটিতে বাঘারপাড়ার তিন নতুন মুখ

যশোর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদ পেয়েছেন বাঘারপাড়া উপজেলার তিনজন। তারা হলেন বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হোসেন বিশ্বাস, জেলা পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার আশরাফুল কবির বিপুল ফারাজী ও বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ভিক্টোরিয়া পারভীন সাথী।

তবে ৯৪ সদস্যের এই কমিটিতে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের পদ পেয়ে চমক সৃষ্টি করেছেন যশোর জেলা পরিষদ সদস্য ও বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ওসমানি হল শাখার সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফুল কবির বিপুল ফারাজী। তিনি বাঘারপাড়া আওয়ামী লীগের রাজনীতিতে বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন।

আজ শুক্রবার (৩০ জুলাই) আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ১৯ জন উপদেষ্টাসহ ৯৪ সদস্যের এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন।

এর মধ্যে উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হোসেন বিশ্বাস। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

পূর্ণাঙ্গ কমিটিতে মনোনীত বাঘারপাড়ার অপর দু’জন হলেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল কবির বিপুল ফারাজী। তিনি বর্তমান যশোর জেলা পরিষদ সদস্য ও বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ওসমানি হল শাখার সাবেক সভাপতি। তিনি বাঘারপাড়ায় আওয়ামী রাজনীতিতে বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন। তার চাচা মোজাম্মেল হক  উপজেলার রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক দুইবারের সহ সভাপতি।

এ ছাড়া কমিটির সদস্য মনোনীত হয়েছেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম নাজমুল ইসলাম কাজলের স্ত্রী ভিক্টোরিয়া পারভীন সাথী। তিনি বর্তমান বাঘারপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান।

এর আগে ২০২০ সালের ২৭ নভেম্বর বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ রণজিৎ কুমার রায় যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মনোনীত হন। 



সাতদিনের সেরা