kalerkantho

বুধবার । ৭ আশ্বিন ১৪২৮। ২২ সেপ্টেম্বর ২০২১। ১৪ সফর ১৪৪৩

দুই বান্ধবীকে ধর্ষণের অভিযোগে ২ কিশোর গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি   

৩০ জুলাই, ২০২১ ১৬:২০ | পড়া যাবে ২ মিনিটে



দুই বান্ধবীকে ধর্ষণের অভিযোগে ২ কিশোর গ্রেপ্তার

হবিগঞ্জের বাহুবলে স্কুলছাত্রী দুই বান্ধবীকে ঘরে আটকে রেখে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে বাহুবল থানা পুলিশ সাড়াষি অভিযান চালিয়ে অভিযুক্ত দুই কিশোরকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার রাতে বাহুবলের মিরপুর ও হবিগঞ্জ সদর হাসপাতাল এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা বাহুবল উপজেলার বার-আউলিয়া গ্রামের ১৬ এবং ১৭ বছরের দুই কিশোর।

বিষয়টি নিশ্চিত করে বাহুবল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির জানান, বুধবার (২৮ জুলাই) সন্ধ্যায় ওই দুই কিশোরী বাড়ির পার্শ্ববর্তী দোকানে প্রয়োজনীয় জিনিস কিনতে যায়। দোকানদরা (অভিযুক্ত) ও তার সঙ্গে থাকা এক কিশোর স্কুলছাত্রীদের কৌশলে দোকানের পিছনে বসত ঘরে নিয়ে যায়। সেখানে তারা তাদের হাত-পা মুখ বেঁধে ধর্ষণ করে। এক পর্যায়ে ভোরে ওই দুই স্কুলছাত্রীকে একটি সিএনজি অটোরিকশায় করে অন্যত্র নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় অন্য তিন যুবক। এসময় তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাদেরকে উদ্ধার করে।

ভুক্তভোগী এক কিশোরীর বাবা থানায় এজহার দায়ের করেন। পরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যজনকে জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে দুই ভিকটিমকে মেডিক্যাল পরীক্ষার জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা