kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গার্মেন্টকর্মীর মৃত্যু

ধুনট (বগুড়া) প্রতিনিধি    

৩০ জুলাই, ২০২১ ১৩:২৪ | পড়া যাবে ২ মিনিটে



গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গার্মেন্টকর্মীর মৃত্যু

বগুড়ার ধুনট উপজেলায় গাছের ডাল কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে গোলাম মোস্তফা (৩০) নামে এক পোশাক কারখানার কর্মীর মৃত্যু হয়েছে। নিহত গোলাম মোস্তফা উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পাঁচথুপি গ্রামের তোজাম্মেল হকের ছেলে। আজ শুক্রবার সকাল ১১টার দিকে পাঁচথুপি গ্রামের এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোলাম মোস্তফা ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। করোনা দুর্যোগের কারণে এক মাস আসে বাড়িতে যান তিনি। আজ সকালের দিকে নিজ বাড়িতে গাছের পরিচর্যার জন্য ডাল কাটছিলেন তিনি। এসময় ওই গাছের ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারের সাথে স্পর্শ হয় মোস্তাফার। তখনই শক খেয়ে মাটিতে পড়ে যান মোস্তফা। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক মোস্তফার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রিপন কুমার বলেন, গোলাম মোস্তফাকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। তাকে চিকিৎসাসেবা দেওয়ার সুযোগ হয়নি।
 
ধুনট থানার অফিসার ইনাচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, বিদ্যুৎস্পর্শে নিহত গোলাম মোস্তফার মৃতদেহ আইনি প্রক্রিয়া শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা