kalerkantho

শনিবার । ৩ আশ্বিন ১৪২৮। ১৮ সেপ্টেম্বর ২০২১। ১০ সফর ১৪৪৩

প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস সচিব পরিচয়ে প্রতারণা, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

৩০ জুলাই, ২০২১ ০১:১১ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস সচিব পরিচয়ে প্রতারণা, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস সচিব হিসেবে পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে রাজশাহী জেলা ছাত্রলীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৮ জুলাই) দিবাগত রাতে নগরীর রাজপাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে নগরীর কাজিহাটা এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতের নাম মো. সাজ্জাদ আলী (২৮)। তিনি রাজশাহীর দুর্গাপুর উপজেলার বেলঘড়িয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে। তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত চারটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ উদ্ধার হয়েছে। তিনি রাজশাহী জেলা ছাত্রলীগের কমিটিতে পদপ্রার্থী। 

পুলিশ সূত্রে জানা গেছে, সাজ্জাদ আলী দীর্ঘদিন ধরে নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহকারী প্রেস সচিব হিসেবে পরিচয় দিয়ে আসছিলেন। এই পরিচয় দিয়ে তিনি মানুষকে চাকরি দেওয়ার নাম করে মন্ত্রী, সাংসদ, কেন্দ্রীয় রাজনীতিবিদসহ বিভিন্ন জনের কাছে ফোন করতেন। গত মঙ্গলবার (২৭ জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদককে ফোন করে নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস সচিব হিসেবে পরিচয় দেন। এরপর তিনি রাজশাহী জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার তারিখ জানতে চান। একইসঙ্গে কমিটিতে পদপ্রার্থী মহিউদ্দিন মাহমুদ জয়কে কমিটিতে না রাখার জন্যও বলে। 

ঘটনাটি জানাজানি হলে মহিউদ্দিন মাহমুদ জয় থানায় সাজ্জাদ আলীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে সাজ্জাদ আলীকে আটক করে পুলিশ। পরে প্রতারণার মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। রাজপাড়া থানার এসআই আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেপ্তারকৃকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠান হয়েছে।



সাতদিনের সেরা