kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা! আহত ৪

নিজস্ব প্রতিবেদক, ব‌রিশাল    

২৯ জুলাই, ২০২১ ১৫:১৩ | পড়া যাবে ২ মিনিটে



মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা! আহত ৪

জমি নিয়ে বিরোধের জেরে ধ‌রে এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে-পিটিয়ে হত্যা করা হ‌য়ে‌ছে বলে অভিযোগ পাওয়া গেছে। একই স‌ঙ্গে ওই মু‌ক্তি‌যোদ্ধার তিন ছেলেসহ পরিবারের চারজনকে ধারালো অস্ত্র ও টেডা দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের আটিপাড়া গ্রামের বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘ‌টে।

নিহত মুক্তিযোদ্ধা ওই গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেন তালুকদার ৮০। নিহতের ছেলে বিপ্লব তালুকদার, সোহাগ তালুকদার ও জুয়েল তালুকদার এবং বিপ্লবের স্ত্রী রোজিনা বেগম গুরুতর আহত হ‌য়ে‌ছেন।

নিহতের মেয়ে সোনিয়া আক্তার জানান, তার পিতাকে প্রতিপক্ষ নুরুল ইসলামসহ তার সহযোগীরা বেদম মারধর করেন। এরপর ধারালো অস্ত্র ও টেডা দিয়ে কোপায়। এতে করে তার পিতার মৃত্যু হয় বলে অভিযোগ করেন সো‌নিয়া।

শেবা‌চিম হাসপাতা‌লের জরুরি বিভাগের চিকিৎসক মো. মাহাবুবুর রহমান বলেন, মারধর এবং শরীরের বিভিন্ন  স্থানে ধারালো অস্ত্রের আঘাতে রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

মেডিক্যালে চিকিৎসাধীন বিপ্লব তালুকদার জানান, দীর্ঘদিন ধরে একই এলাকার নুরুল ইসলাম সেপাহীগংদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে। বৃহস্প‌তিবার সকা‌লে আকস্মিকভাবে নুরুল ইসলাম প্রায় ৩০/৩৫ জনের মত লোক নিয়ে ওই জমিতে চাষাবাদ শুরু করে।

খবর পেয়ে আবার বাবা সেখানে উপস্থিত হন। এ সময় নুরুল ইসলামের সাথে বাবার বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে নুরুল ইসলাম ও তার সহযোগীরা বাবাকে বেদম মারধর এবং কুপিয়ে জখম করে। খবর পেয়ে আমরা ভাইরা সেখানে গেলে আমাদের ধারালো অস্ত্র ও মাছ মারার টেডা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। তাদের আক্রোশ থেকে রক্ষা পায়নি আমার স্ত্রীও। এরপর স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরশেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। হামলাকারীদের আটক করতে পুলিশের অভিযান চলছে।



সাতদিনের সেরা