kalerkantho

বুধবার । ৭ আশ্বিন ১৪২৮। ২২ সেপ্টেম্বর ২০২১। ১৪ সফর ১৪৪৩

ভূরুঙ্গামারীতে দুধকুমার নদে ভাসছিল লাশ, উদ্ধার করল পুলিশ

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি   

২৮ জুলাই, ২০২১ ২২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



ভূরুঙ্গামারীতে দুধকুমার নদে ভাসছিল লাশ, উদ্ধার করল পুলিশ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দুধকুমার নদে ভাসমান এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার চর ভূরুঙ্গামারী ইউনিয়নের সামাদের ঘাটের বিপরীতে দুধকুমার নদের পূর্বপাড় এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার চরভূরঙ্গামারী ইউনিয়নের ইসলামপুর গ্রামের লোকজন দুধকুমার নদে একটি লাশ ভাসতে দেখেন। পরে তারা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান। মরদেহটির বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ হবে। পরনে জাঙ্গিয়া ছাড়া গায়ে কিছুই নেই। নদে ভেসে আসা লাশটি সম্ভবত ভারতীয় নাগরিকের।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, পানিতে ডুবে থাকা একটি লাশ দুধকুমার নদ থেকে উদ্ধার করেছি। ধারণা করা হচ্ছে লাশটি ভারতীয় নাগরিকের এবং তার মৃত্যু কয়েকদিন আগে হয়েছে। লাশে গায়ে কোনো আঘাতের চিহ্ন নেই, মনে হচ্ছে পানিতে ডুবে মারা গেছে।

ওসি আরো জানান, ভাওয়ালগুড়ি বিজিবি ক্যাম্পের সদস্যরা লাশের ছবি তুলে ভারতের ঝাউকুটি ক্যাম্পের বিএসএফ সদস্যদের দেখানোর পর নিশ্চিত হওয়া যাবে লাশটি ভারতীয় কিনা?

কুড়িগ্রাম ২২ বিজিবি'র অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ জামাল হোসেন বলেন, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ভারতীয় নাগরিকের লাশ ভেসে আসার দাবি করেছে। বিএসএফকে লাশের ছবি পাঠানো হয়েছে। তাদের উত্তর পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা