kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

স্ত্রীকে হত্যা করে নিজেই পুলিশে খবর দিলেন স্বামী

শরীয়তপুর প্রতিনিধি   

২৮ জুলাই, ২০২১ ১৯:১৪ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীকে হত্যা করে নিজেই পুলিশে খবর দিলেন স্বামী

শরীয়তপুরে স্ত্রীকে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছে ঘাতক স্বামী। ঘটনাটি ঘটেছে আজ বুধবার ভোরে শরীয়তপুর পৌরসভার বাসস্ট্যান্ডের পেছনের বাগিয়া এলাকায়। এ ব্যাপারে পালং মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পালং মডেল থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফরিদপুর জেলার বালিহাটির মৃত চানমিয়া মুন্সীর ছেলে আরিফ মুন্সীর (৪০) সাথে শরীয়তপুরের পালং এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রাজিয়া সুলতানা মৌয়ের বিয়ে হয়। ১৪ বছরের দাম্পত্য জীবনে তাদের ১৩ বছরের ঈশা ও ৮ বছরের সোহান নামে দুটি সন্তান রয়েছে। প্রায়ই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কলহ হতো। এক পর্যায়ে বুধবার ভোররাতে আরিফ রাজিয়ার মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা করে পালং থানায় গিয়ে পুলিশকে জানায়। এরপর পুলিশ আরিফ মুন্সিকে আটক করে। এই ঘটনায় নিহতের ভাই রাসেল বাদী হয়ে নিহতের স্বামী আরিফ মুন্সীকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

পালং মডেল থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, আসামি নিজেই থানায় এসে খুনের কথা স্বীকার করে। পরে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা প্রাথমিকভাবে ধারনা করছি পরকীয়ার কারণে হত্যাকাণ্ডটি ঘটেছে।



সাতদিনের সেরা