kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

দুপুরে ভাত খেলেন এক সঙ্গে, ফিরে এসে পেলেন স্ত্রীর ঝুলন্ত লাশ!

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

২৮ জুলাই, ২০২১ ১৮:০৭ | পড়া যাবে ২ মিনিটে



দুপুরে ভাত খেলেন এক সঙ্গে, ফিরে এসে পেলেন স্ত্রীর ঝুলন্ত লাশ!

যশোরের অভয়নগরে পলি বেগম (৩৫) নামে এক গৃহবধূর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (২৮ জুলাই) দুপুরে উপজেলার তালতলাহাট রেলস্টেশন সংলগ্ন রেলবস্তি থেকে মরদেহ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহত পলি বেগম রেলবস্তি সংলগ্ন সাইকেল গ্যারেজ মিস্ত্রি তারা মিয়ার স্ত্রী।

নিহতের স্বামী তারা মিয়া কালের কণ্ঠকে জানান, আমাদের মধ্যে কোন ধরণের রাগ বা অভিমানের ঘটনা ঘটেনি। দুপুরে এক সঙ্গে ভাত খাওয়া শেষ করে ঘর থেকে বেরিয়ে যাই। ফিরে এসে দেখি গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের ডাবার সঙ্গে স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ। পরে পুলিশ এসে মৃতদেহ নামিয়ে থানায় নিয়ে যায়। 

তিনি আরো জানান, তার স্ত্রী দীর্ঘদিন ধরে জরায়ু ক্যান্সারে ভুগছিলেন। মাঝে মধ্যে প্রচন্ড যন্ত্রণা হত। যন্ত্রণা সহ্য করতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন।

নিহতের একমাত্র মেয়ে মিম (৭) জানায়, দুপুরে সে ও তার বাবা-মা এক সঙ্গে খাবার খেয়েছে। এসময় বাবার সঙ্গে মায়ের মধ্যে ওএমএস-এর চাল নিয়ে ঝগড়া হয়। খাওয়া শেষ হলে সে ও তার বাবা ঘর থেকে বেরিয়ে যায়। এর বেশি আর কিছু সে জানাতে পারেনি।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান জানান, বুধবার দুপুর আনুমানিক ২টার সময় তালতলাহাট রেলবস্তি থেকে পলি বেগম নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। অপমৃত্যু মামলা রজু করা হয়েছে।



সাতদিনের সেরা