kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

রাজবাড়ীতে টিকা সেন্টারে রেড ক্রিসেন্টকর্মীকে মারধর

রাজবাড়ী প্রতিনিধি   

২৮ জুলাই, ২০২১ ১৭:২৬ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ীতে টিকা সেন্টারে রেড ক্রিসেন্টকর্মীকে মারধর

লাইন ভাঙতে নিষেধ করায় রাজবাড়ী সদর হাসপাতালের কভিড-১৯ টিকা ভ্যাকসিন সেন্টারে দায়িত্বরত রেড ক্রিসেন্ট সোসাইটির একজন কর্মীকে মারপিট করা হয়েছে। এ ঘটনায় রাজিব তালুকদার (৩৭) নামে এক যুবককে আটক করা হয়েছে।

আজ বুধবার দুপুরে এ ঘটনার পর ২ ঘণ্টা টিকা প্রদান কার্যক্রম বন্ধ থাকে। এতে সেখানে আগত কয়েক শ টিকা নিতে আসা বৃদ্ধ, নারী ও পরুষ চরম দুর্ভোগের শিকার হন।

প্রত্যক্ষদর্শী ও রাজবাড়ী সদর হাসপাতালের কভিড-১৯ টিকা ভ্যাকসিন সেন্টারের ইনচার্জ সিনিয়র নার্স আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, রাজবাড়ী সদর হাসপাতালের নিচতলার এই সেন্টারে কভিড টিকা গ্রহণকারীর অধিক চাপ। বুধবার দুপুরে সজ্জনকান্দা গ্রামের মৃত রহমান তালুকদারের ছেলে রাজিব তালুকদার হঠাৎ করে সেন্টারের লাইন ভঙ্গ করেন। তাকে লাইন ভাঙতে নিষেধ করেন সেখানে কর্তব্যরত রেড ক্রিসেন্ট রাজবাড়ী ইউনিটের কর্মী তামিম খান। এতে ক্ষিপ্ত হন রাজিব। তিনি তামিমকে পাশের রুমে নিয়ে মরপিট করেন। এ সময় টিকা প্রদান কার্যক্রম বন্ধ হয়ে যায়। পরে রাজিবকে আটক করে হাসপাতাল তত্ত্বাবধায়কের রুমে নিয়ে আসা হয়। ফলে গণপিটুনির হাত থেকে রক্ষা পান রাজিব।

এ প্রসঙ্গে রাজিবের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা মীমাংসা হয়ে গেছে বলে জানান এবং নিউজ প্রকাশ করতে নিষেধ করেন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন জানিয়েছেন, রাজিব ক্ষমা চাওয়ার পাশাপাশি এমন ঘটনা আর কখনো ঘটাবে না মর্মে মুচলেকা প্রদান করেছে।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন জানিয়েছেন, রেড ক্রিসেন্টের কর্মীকে মারপিট করার বিষয়টা অত্যন্ত দুঃখজনক। এ ঘটনার কারণে ২ ঘণ্টা টিকা প্রদান কার্যক্রম বন্ধ ছিল। ফলে অনেকেই টিকা না নিয়ে ফিরে গেছেন। 



সাতদিনের সেরা